খোদ মমতার মামারবাড়িতেই গো হারা হারল তৃণমূল! উড়লো গেরুয়া ঝড়, জয়ী BJP

বাংলা হান্ট ডেস্কঃ পঞ্চায়েতের (Panchayat Vote) ফলাফলে গোটা রাজ্যের অধিকাংশ জায়গায় যেখানে দাপট দেখাচ্ছে শাসকদল (TMC) , সেখানে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) মামারবাড়ির এলাকাতেই বুমেরাং। জানা গিয়েছে, রামপুরহাট ১ নম্বর ব্লকের কুশুম্বা গ্রামে পঞ্চায়েত নির্বাচনের তিনটি আসনের মধয়ে দু’টিতে জয়ী বিজেপি (BJP) প্রার্থীরা। এখানেই তৃণমূল সুপ্রিমোর মামারবাড়ি।

সূত্রের খবর, এখানে তিনটির মধ্যে দু’টি আসনই গিয়েছে বিজেপির দখলে। জয়লাভ করেছেন বিজেপির দুই প্রার্থী। আর তাদের কাছে পরাজয় জোড়াফুল শিবিরের। একটি মাত্র আসনে জয়লাভ করেছেন তৃণমূল প্রার্থী। জানিয়ে রাখি, এই পঞ্চায়েতের ৩১ নম্বর বুথে ভোট দেন মমতা বন্দ্যোপাধ্যায়ের নিজের মামা অনিল মুখোপাধ্যায়ের পরিবার।

জানা গিয়েছেন, এই পঞ্চায়েত এলাকায় জয়লাভ করেছে বিজেপি। তৃণমূলের সাথী লেট কে হারিয়ে জয়ী হয়েছেন বিজেপি প্রার্থী অর্চনা হাজরা। অন্যদিকে, এই গ্রামেরই ৩২ নম্বর বুথেও জয়ী হয়েছেন বিজেপির প্রার্থী গঙ্গাধর হাজরা। পরাজিত হয়েছেন ঘাসফুল প্রার্থী গৌতম লেট।

bjp candidates

শুধুমাত্র ২৯নম্বর বুথে জয়ী হয়েছেন তৃণমূলের আদিত্য দত্ত। প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই নবজোয়ার কর্মসূচী নিয়ে কুশুম্বা গ্রামে । মামাবাড়িতে গিয়েছিলেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। দীর্ঘ ১০বছর পর মমতা বন্দ্যোপাধ্যায়ের মামা অনিল মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন অভিষেক। বেশ কিছুটা সময় কাটান দাদু ও পরিবারের সদস্যদের সঙ্গে।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর