৩ ভারতীয় ক্রিকেটার যারা এশিয়া কাপে নেই ছন্দে! বিশ্বকাপের আগে চিন্তা বেড়েছে BCCI-এর

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ এই মুহূর্তে এশিয়া কাপ (2023 Asia Cup) ফাইনাল খেলার প্রস্তুতি নিচ্ছে ভারতীয় দল (Indian Cricket Team)। তার আগে নিয়মরক্ষার বাংলাদেশ ম্যাচে কিছু তারকা বিশ্রাম পেতে পারেন। নিয়মিত সুযোগ পাচ্ছেন না এমন কিছু ক্রিকেটারকে সেই ম্যাচে সুযোগ দেওয়া যেতে পারে। তবে ভারতীয় সমর্থকদের এই মুহূর্তে ভারত বনাম বাংলাদেশ ম্যাচের পাকিস্তান বনাম শ্রীলঙ্কা ম্যাচ নিয়ে। ওই ম্যাচে যারা জয় পাবে তারাই ভারতের প্রতিপক্ষ হবে ফাইনালে।

কিন্তু ফাইনালের আগে কিছু ক্রিকেটারদের পারফরম‍্যান্স চিন্তায় রাখছে ভারতকে। এশিয়া কাপ শুরু হওয়ার আগে তাদের ওপর প্রত্যাশা ছিল প্রবল। কিন্তু এখনো অবধি নিজেদের সেরাটা তারা তুলে ধরতে পারেনি এই টুর্নামেন্টে। বিশ্বকাপের আগে বিষয়টি বিসিসিআই এবং তাদের নিজেদের কাছেও একটি চিন্তার কারণ হয়ে দাঁড়াতে পারে। দেখে নেওয়া যাক এমনই কিছু ক্রিকেটারকে।

   

siraj shami team india

মহম্মদ সিরাজ: মনে করা হয়েছিল যে নতুন বল হাতে তিনি ভারতীয় বোলিংকে নেতৃত্ব দেবেন। কিন্তু দুর্ভাগ্যবশত তেমনটা হয়নি। তার চেয়ে চোট কাটিয়ে ফেরা বুমরা নজর কেড়েছেন অনেক বেশি। তিনি খুব খারাপ পারফরম্যান্স করছেন এমনটা বলা যায় না, কিন্তু প্রত্যাশিত ছন্দে যে তিনি নেই সেটা নিশ্চিত। এখনো অবধি টুর্নামেন্টে ৩ ম্যাচ বোলিং করে ৪টি উইকেট নিয়েছেন তিনি।

axar patel

অক্ষর প্যাটেল: তিনি বছরের শুরুতে যতটা ভালো ছন্দেছিলেন এই মুহূর্তে সেই ছন্দের ধারেকাছেও নেই তিনি। অবশ্য এটাও মানতে হবে যে তিনি ধারাবাহিকভাবে সুযোগ পাচ্ছেন না। কিন্তু ওয়েস্ট ইন্ডিজ সফর এবং এশিয়া কাপে যেটুকু সুযোগ তিনি পেয়েছেন তাতে এখনো বোলিং বা ব্যাটিং কোনও বিভাগেই মনে রাখার মত উল্লেখযোগ্য কিছু করে দেখাতে পারেননি তিনি।

jadeja j

রবীন্দ্র জাদেজা: বল হাতে তিনি ভালো ছন্দে রয়েছেন। কিন্তু তার ব্যাটিংয়ে সেই পরিচিত মেজাজ দেখা যাচ্ছে না। পাকিস্তান এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে ব্যাটিং করার সুযোগ পেয়েও দলকে ভরসা দিতে পারেননি তিনি। একজন অলরাউন্ডার হিসেবে এই দলে রয়েছেন জাদেজা। তাই যদি দুই বিভাগের সমান ভালো পারফরম্যান্স না করতে পারেন তিনি তাহলে কিছুটা চিন্তা হওয়াটা স্বাভাবিক।

 

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর