Tik Tok ভিডিও-র মাধ্যমে দেশে সাম্প্রদায়িক বিষ ছড়ানোর অভিযোগে গ্রেফতার অভিনেতা আজাজ খান

বাংলা হান্ট ডেস্কঃ বিতর্কিত অভিনেতা তথা বিগ বস-এর প্রতিযোগী এজাজ খানকে সোশ্যাল মিডিয়ায় সাম্প্রদায়িক উস্কানিমূলক ভিডিও পোস্ট করার জন্য মুম্বাইয়ের সাইবার ক্রাইম পুলিশ গ্রেফতার করে। সম্প্রতি তিনি ঝাড়খণ্ডের তাবরেজ আনসারি এর মৃত্যুর পর একটি বিতর্কিত Tik Tok ভিডিও বানিয়েছিলেন। পুলিশের এক আধিকারিক সোশ্যাল মিডিয়ায় ওনার গ্রেফতারির খবর শেয়ার করেন। মুম্বাই পুলিশের মুখপাত্র বলেন, সাইবার ক্রাইম ডিপার্টমেন্টের কাছে এজাজ খানের কিছু উস্কানিমূলক ভিদিও-র সাথে অভিযোগ জমা পড়ার পরেই, পুলিশ এই পদক্ষেপ নেয়।

https://twitter.com/ashokepandit/status/1151806499154538497

পুলিশ জানায়, ‘ভিডিওতে দেখা যায় যে, এজাজ খান আপত্তিজনক সামগ্রির সাথে ধর্মের ভিত্তিতে বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে সাম্প্রদায়িক বিষ উগড়ে দিচ্ছেন। আর সেই ভিডিও গুলো তিনি সোশ্যাল মিডিয়ায় সেয়ার করে প্রচুর মানুষের মধ্যে সাম্প্রদায়িকতার বিজ বপন করছেন।”

তদন্তের পর বুধবার এজাজ খানকে গ্রেফতার করা হয়। আর এই মামলা সংক্রান্ত পরবর্তী তদন্ত এখনো চলছে। এজাজ খানের উপর ভারতীয় দণ্ড বিঁধি এবং আইটি আইন অনুযায়ী অনেক অভিযোগ লাগানো হয়েছে। যার দরুন এজাজ খানের পাঁচ বছরের জেল হতে পারে। এবং ৫ লক্ষ টাকা পর্যন্ত জরিমানা ও হতে পারে।

আপনাদের জানিয়ে রাখি, এটাই প্রথম না যে এজাজ খান বিতর্কে জড়িয়ে পড়ল। এর আগেও বহুবার তিনি বিতর্কের জড়িয়েছিলেন, গত বছর অবৈধ ভাবে ড্রাগস রাখার জন্য ওনাকে পুলিশ অ্যারেস্ট করেছিল।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর