টাইমলাইনভারত

সুপ্রিম কোর্টে মামলা লড়ে রামলালাকে জমি পাইয়ে দেওয়া ৯২ বছর বয়সী আইনজীবী বাড়িতে বসেই দেখলেন ভূমি পুজো

বাংলা হান্ট ডেস্কঃ অযোধ্যায় বুধবার রাম মন্দির নির্মাণের জন্য ভূমি পুজো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাত ধরে সম্পুর্ন নিয়ম-কানুন পালন করে সম্পন্ন হল। করোনা সঙ্কটের কারণে এই অনুষ্ঠানে হাতে গোনা কয়েকজন বিশিষ্ট অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছিল। রাম মন্দির আন্দোলনের সাথে যুক্ত অনেক চর্চিত মানুষকে বয়স আর স্বাস্থ্য সমস্যার কারণে আমন্ত্রণ জানানো হয় নি, আর ওনারা বাড়িতে বসেই সম্পুর্ন অনুষ্ঠান দেখেন।

সুপ্রিম কোর্টে রামলাল বিরাজমানের পক্ষাকার আর তথা রাম মন্দিরের হয়ে মামলা লড়া বরিষ্ঠ আইনজীবী ৯২ বছর বয়সী কে. পরাসরণ (K. Parasaran) নিজের বাড়িতে বসে পরিবারের সাাথে টিভিতে ভূমি পুজোর অনুষ্ঠান দেখেন। বিজেপির রাষ্ট্রীয় মহাসচিব বিএল সন্তোষ দ্বারা টুইটারে শেয়ার করা ছবিতে পরাসরণ কে বেশ আবেগপ্রবণ দেখা যায়।

পরাসরণ কে রামমন্দির নির্মাণের জন্য গঠিত শ্রী রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ন্যাসে সংস্থাপক সদস্য বানানো হয়েছে। ওনার আবাস আর ২০, গ্রেটার কৈলাশ পার্ট ১ এর ঠিকানায় এই ট্রাস্টকে নথিভুক্ত করা হয়েছে। দীর্ঘ সময় ধরে রামলাল বিরাজমানের আইনজীবী থাকা কে. পরাসরণ অনেক সম্মানিত ব্যক্তি আর এখনো পর্যন্ত ওনাকে অনেক সম্মানে সম্মানিত করা হয়েছে।

Back to top button
Close