টাইমলাইনভাইরালভিডিও

হাসপাতালের বেডে মুখে অক্সিজেন মাস্ক নিয়ে ৯৫ বছর বয়সী বৃদ্ধার ‘গরবা”, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ করোনা কালে স্যোশাল মিডিয়ায় একাধিক হাহাকারের ভাইরাল ভিডিও (viral video) দেখেছে নেটিজনরা। যা দেখে কখনও দুচোখ বেয়ে গড়িয়ে পড়েছে অশ্রুধারা, আবার কখনও অন্যের দুঃখ দেখে এগিয়ে গেছে সাহায্য করতে। তবে বর্তমান দিনে করোনা আক্রান্ত এক বৃদ্ধের এক ভিডিও ব্যাপকহারে ভাইরাল হয়েছে স্যোশাল মাধ্যমে, যা দেখে দুঃখ নয়, আবেগে ভেসেছে নেটদুনিয়া।

মন খারাপের দিন হোক কিংবা আনন্দের মুহূর্ত, মোবাইল আমাদের সবসময়ের সঙ্গী। স্যোশাল নেটয়ার্কিং সাইট ঘাটতে গিয়ে অনেক সময় অনেক ভিডিও আমাদের মন ছুঁয়ে যায়। আর সেসব আমরা আমাদের বন্ধুদের মধ্যে ভাগ করে নিই। তবে এই করোনা আবহে নানারকম দুঃখের ভিডিওর মাঝে এক বৃদ্ধার ভাইরাল ভিডিও দেখে আনন্দিত হল নেটদুনিয়া।

আগে দেখে নিন সেই ভাইরাল হওয়া ভিডিও-

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ভিডিওতে দেখা যাচ্ছে এক বৃদ্ধা, যার মুখে রয়েছে অক্সিজেন মাস্ক এবং যিনি করোনা আক্রান্ত হয়ে বসে রয়েছেন হাসপাতালের বেডে। বয়স প্রায় ৯৫ বছর। তবে করোনা আক্রান্ত হয়েও মনটা ভালো রাখতে গানের তালে গরবা করছেন ওই বৃদ্ধা। মুখে কোন দুঃখের ছাপ নেই, হাসপাতালের বেডে বসেই গানের তালে মুখে হাসি নিয়েই গরবা করছেন ওই বৃদ্ধা।

স্যোশাল মিডিয়ায় শেয়ার হওয়া এই ভিডিও হাজারো দুঃখের মাঝেও মন ছুঁয়ে গেছে নেটিজিনদের। যেখানে মাঝ বয়সীরাও করোনা আক্রান্ত হওয়ার পর কাবু হয়ে পড়ছেন, সেখানে ওই বৃদ্ধা হাসপাতালের বেডে বসে গরবা করছেন। নেটদুনিয়ার এই ভাইরাল ভিডিও ইতিমধ্যেই নেটনাগরিকদের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছে।

Related Articles

Back to top button