স্বামী-স্ত্রীর বয়সের ফারাক ৫৩; চতুর্থ বিবাহ বার্ষিকী পালন । একেই হয়তো বলে বাস্তবের প্রেমের নকশি কাঁথা

বাংলাহান্ট– ভালোবাসা হয়তো এরই নাম। যা কোনও বয়স মানে না। কিন্তু সাময়িক জীবনের এই ঘেরাটোপে বাস্তব আর কল্পনার মধ্যে যেন রয়েছে বিশাল এক বাঁধ।কিন্তু ভেঙে দিয়েছে এরা। দুজন আর তাকে ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

২০১৫ সালে  সতেরো বছরের গ্যারি বিয়ে করেছিলেন  ৭০ বছরের আমলিডাকে।  হ্যাঁ দীর্ঘদিনের প্রেমের নকশী কাঁথা হয়তো লেখা হয়নি তাদের। কিন্তু সেই জীবনে যা লিখে যাচ্ছে তা হয়তো পৃথিবীর কাছে একটা দলিল।

আজও গ্যারি তাঁর স্ত্রীকে লেখেন, ”তোমার প্রতি আমার ভালবাসা সমুদ্রের থেকেও গভীর, তোমাকে আমি নিঃশর্ত ভালবাসি, জীবনের শেষ দিন পর্যন্ত এভাবেই তোমার যত্ন নিতে চাই।” এই অমর ভালবাসার চাদরে মুড়ে থাকা দুটি প্রাণ যেন অজান্তেই অনেক কথা বলে যায়।
২০১৫ সালে  সতেরো বছরের গ্যারি বিয়ে করেছিলেন  ৭০ বছরের আমলিডাকে।  আর সেই ফটো যেন একটা নতুন ইতিহাস কে চোখের সামনে আঙ্গুল দিয়ে দেখায়। যে সত্যিই যারা ভালবাসতে জানে তারা অন্ধ হয়।

IMG 20191117 WA0244
৭৪ বছর বয়সী স্ত্রীকে নিয়ে দিব্বি সুখে সংসার করছেন বছর  ২১ এর স্বামী। ভালোবাসার কোনও বয়স হয়না, এই কথাটিই প্রমাণ করেছে এই যুগল।  চতুর্থ বিবাহবার্ষিকীতে এসে পরস্পরের প্রতি কোনও বিতৃষ্ণা, বিরক্তিভাব নেই। বরং সুখের সংসারে বাস করছেন তাঁরা। ইনস্টাগ্রামে নিজেদের চতুর্থ বিবাহবার্ষিকীর ছবি পোস্ট করে নিজেদের ভালোবাসার কথা জানিয়েছেন এই যুগল। প্রিয়তমা স্ত্রীকে উদ্দেশ্য করে স্বামী লিখেছেন, ”তোমার সঙ্গে দেখা হওয়ার আগের দিন পর্যন্ত আমি জানতাম না কাউকে সত্যি এতটা গভীরভাবে ভালবাসা যায়!”

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর