চপ ডাল বড়া নাকি তেলে ভাজা- কোনটা ভাল? মুর্শিদাবাদের প্রশাসনিক বৈঠক থেকে পুলিশ কর্তাকে প্রশ্ন মমতার

বাংলা হান্ট ডেস্ক : কয়েক বছর আগে চপ শিল্প নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম কিছু হয়নি, একসময় বেকাররা চাকরি না পেয়ে হতাশ হয়ে চপ শিল্প নিয়ে নতুন নতুন ছড়াও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় স্টেটাসে দিতেন। তবে এবার সব শিল্প নয় চপ এর দোকানের খোঁজ রাখতে পুলিশকে নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার একটি প্রশাসনিক বৈঠকে যোগ দিতে মুর্শিদাবাদের বহরমপুরে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।219914 mamatalalgola1

প্রশাসনিক বৈঠক থেকেই একাধিক বিষয়ে জেলা প্রশাসনের কাছে খবরের মুখ্যমন্ত্রী। বৈঠকের মাঝে জেলার পরিস্থিতি সম্পর্কে স্থানীয় জেলা প্রশাসন এবং পুলিশ কর্তাদের কাছ থেকে খোঁজ খবর মুখ্যমন্ত্রী আর এর পরেই জেলার পুলিশকর্তারা নিজেদের পরিচয় দেন মুখ্যমন্ত্রীর কাছে ঠিক সেই সময়ই লালগোলা ভাল তেলে ভাজার দোকান আছে? এমন প্রশ্ন ছুড়ে দেন পুলিশ কর্তাদের উদ্দেশে।

   

এমনিতেই মুখ্যমন্ত্রীর তেলেভাজা খেতে ভীষণ পছন্দ করেন তা কম বেশি সকলেরই জানা তবে প্রশাসনিক বৈঠকে এ ভাবে হঠাত্ পুলিশকর্তাদের উদ্দেশ্যে তেলেভাজার দোকানের খোঁজ করায় কিছুটা হলেও ভড়কে গিয়েছিলেন পুলিশকর্তারা, তবে এই কিছুটা সামলে নিয়ে এক পুলিশকর্তা থানার কাছে ভাল তেলেভাজার দোকান আছে বলে উত্তর দেন।

তবে এর পরই ভাল ঢালির বড় কোথায় পাওয়া যায়? এই প্রশ্ন ছুড়ে দেন মুখ্যমন্ত্রী তার উত্তরে ওই পুলিশকর্তা সব ও ডালের বড়া দুটোই থানার পাশের দোকানেই ভাল পাওয়া যায় এমনটাই বলেন পুলিশকর্তা। ম্যাচ ভাল চপ ও ডালের বড়ার দোকানের খোঁজ পেয়ে মুখ্যমন্ত্রী সেই সময় যাবার পথে কিনে নিয়ে যাওয়ার কথা জানান পাশাপাশি ভাল দোকান খোঁজ রাখার নির্দেশ দেন।

সম্পর্কিত খবর