বিজেপিকে নির্লজ্জ বলে কটাক্ষ ! এক জোট হয়ে আস্থা ভোটে হারানোর প্রস্তাব কংগ্রেস নেতা আহমেদ প্যাটেলের

বাংলা হান্ট ডেস্ক : যাকে বলে ছক্কা হাঁকিয়ে মহারাষ্ট্র বিধানসভার নির্বাচনে পট পরিবর্তন করেছে বিজেপি ও এনসিপি। টানা পনেরো দিন ধরে এনসিপির সঙ্গে কংগ্রেস ও শিব সেনার লাগাতার বৈঠক এবং সরকার গঠনের পরিকল্পনা কোনওটাই কাজে আসল না। এমনকি শুক্রবার রাত অবধি যে শিবসেনার সরকার গঠনের কথা ছিল মাত্র বারো ঘণ্টা কাটতে না কাটতেই ভোল বদল তাই  বিজেপির বিরুদ্ধে এনসিপির কংগ্রেস শিবসেনা উভয় ক্ষোভ প্রকাশ করেছেন।ahmed patel

বিশেষ করে রাষ্ট্রপতি শাসন উঠে যাওয়ার পর কংগ্রেস এবং শিব সেনার তরফে ক্ষোভ প্রকাশ করা হয়েছিল তবে এ বার সরাসরি বিজেপিকে নিশানা করল কংগ্রেস, এনসিপি কে ভাঙিয়ে চরম নির্লজ্জতা বলে মন্তব্য করলেন কংগ্রেস নেতা আহমেদ প্যাটেল একই সঙ্গে বিজেপির এই জোট একজোট হয়ে আস্থা ভোটে ভাঙার জন্য এক প্রকার শিব সেনাকে বার্তা দিলেও কংগ্রেস নেতা।

   

উল্লেখ্য শনিবার সাত সকালে মাস্টার স্ট্রোক দিয়েছেন বিজেপি, শুক্রবার রাত অবধি এনসিপির সঙ্গে শিবসেনা ও কংগ্রেসের বৈঠকের পরেও রাত বাড়তেই এনসিপি কে নিয়ে সরকার গঠনের সিদ্ধান্ত নিয়ে নেয়, বিজেপি আর তাই শনিবার সকালে রাজভবনে গিয়ে ভগত সিং কেশিয়াড়ির সামনে মুখ্যমন্ত্রিত্ব পদে শপথ গ্রহণ করেন দেবেন্দ্র ফড়নবিশ এবং উপ মুখ্যমন্ত্রী পদে শপথ গ্রহণ করেন অজিত পাওয়ার।

এর পর শনিবার দুপুরে এনসিপি এবং শিব সেনা সাংবাদিক বৈঠকের পর এক সাংবাদিক সম্মেলনে কংগ্রেস নেতা আহমেদ প্যাটেল আজকের দিনকে মহারাষ্ট্রের ইতিহাসের কালো দিন বলে ঘোষণা করেন একই সঙ্গে ঘটনাকে নির্লজ্জ বলেও আখ্যা দেন। পাশাপাশি কংগ্রেস এনসিপি শিব সেনার জোট আস্থা ভোটে বিজেপিকে হারাতে পারবে বলেও আশা প্রকাশ করেছেন তিনি।

সম্পর্কিত খবর