সেলফির হিন্দি সংষ্করন আবিষ্কার অমিতাভের, উচ্চারন করতে গিয়ে গলদঘর্ম নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: অমিতাভ বচ্চনের টুইটার প্রীতির কথা কে না জানে? ৭৭-এও সোশ্যাল মিডিয়ার বিষয়ে তরুন প্রজন্মকে বলে বলে গোল দিতে পারেন তিনি। নিজের একটি আলাদা ব্লগ তো রয়েছেই। সেখানে যেকোনও বিষয়ে নিজের মনের ভাব ব্যক্ত করেন বিগ বি। পাশাপাশি টুইটার, ফেসবুক ও ইনস্টাগ্রামেও তাঁর অবাধ বিচরন। শুধু তাই নয়, কেউ তাঁর টুইটের প্রত্যুত্তর না দিলেও ক্ষুব্ধ হন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় সাধারনত হিন্দি ভাষাতেই পোস্ট করেন অমিতাভ। এবার ‘সেলফি’র একটি হিন্দি সংষ্করন বের করেছেন তিনি।

raavan uk film premiere red carpet arrivals

সেলফির বাংলাটা অনেকেই জানেন, নিজস্বী। তবে হিন্দিটা কি কেউ জানেন? সেই ভাবনা থেকেই সেলফির হিন্দি ভার্সন উদ্ভাবন করেছেন অমিতাভ। তবে সেই শব্দ থুড়ি বাক্য উচ্চারণ করতে গিয়ে দাঁত ভাঙার জোগাড় হয়েছে নেটিজেনদের।

সম্প্রতি নিজের নিজের টুইটার হ্যান্ডেলে একটি সেলফি পোস্ট করেছেন অমিতাভ। তার সঙ্গেই শেয়ার করেছেন এই অভিনব হিন্দি সংষ্করন। তিনি লিখেছেন, ‘ব্যক্তিগত দূরভাষিত যন্ত্র সে হস্ত উৎপাদিত স্ব চিত্র’। অর্থাৎ দূরভাষ যন্ত্রের সাহায্যে নিজে হাতে নিজের যে ছবি তোলা হয় তাকেই বলে সেলফি। বলা যায়, এককথায় সেলফির সংজ্ঞাই লিখে দিয়েছেন বিগ বি। সেলফির এহেন একটি হিন্দি সংষ্করন পেয়ে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে অমিতাভের এই টুইট।

প্রসঙ্গত, কিছুদিন আগেই দাদাসাহেব ফালকে পুরস্কারে ভূষিত হয়েছেন অমিতাভ বচ্চন। অসুস্থতার কারনে জাতীয় পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত থাকতে না পারায় পরে রাষ্ট্রপতি ভবনে তাঁর জন্য বিশেষ পুরস্কার প্রদানের ব্যবস্থা করা হয়। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ নিজে পুরস্কার তুলে দেন অমিতাভের হাতে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর