টার্নিং পয়েন্ট! অমিত শাহের চারটি শব্দ বিজেপি সভাপতি দিলীপ ঘোষের জীবনের গেম চেঞ্জার,কি জানালেন তিনি!

 

বাংলা হান্ট ডেস্ক : রাহুল সিনহা বিজেপির অভ্যন্তরে এমন একটি নাম যিনি একটা সময় ধরে বিরোধী পক্ষে দাঁড়িয়ে বাংলা শাসকের বিরুদ্ধে অস্ত্রএ শান দিয়েছিলেন। কিন্তু তারপর পালাবদল হয়েছে। বিজেপি ঝুলিতে ঢুকেছে লোকসভার অনেক কয়টি আসন।

কিন্তু দিলীপ ঘোষ তার নিজের অস্তিত্বের লড়াইয়ে টিকে থেকেছে তার জয়ের মধ্যে দিয়ে। শুধু জয় নয় তিনি দলের মনোবল বাড়িয়েছেন দিয়েছেন কর্মীদের সাথে চলার লড়াই বিভিন্নভাবে। কখনো হয়তো তিনি অনেক রকম অবৈজ্ঞানিক কথা বলেছেন তবে তার শোরগোল পড়ে ছিল সোশ্যাল মিডিয়ায়।

file71eo8c4f5df1azpkleya 1554395412

কিন্তু তিনি যখন পুনরায় দলের সভাপতি নির্বাচিত হন তখন তার সহকর্মীরা আনন্দে উচ্ছ্বসিত হয়ে পড়েন। বিজেপির চাণক্য অমিত শাহ তাকে নির্বাচিত করেন এই পদে। তিনি স্মৃতি রোমন্থন করতে গিয়ে সমস্ত বাংলার মানুষ কে যেমন শুভেচ্ছা জানিয়েছেন। তেমনি সামনের যে সবচেয়ে বড় লড়াই বাংলায় বিজেপিকে নিয়ে আসা 2021 সালে। তার জন্য নির্দিষ্ট গাইডলাইন ও তৈরি করেছেন। অবশেষে নিজের এই পদে থাকার চারটি শব্দ কে প্রধান হিসেবে বেছে নিয়েছেন নিজের জীবনের গেম চেঞ্জার হিসাবে।

অমিত শাহচারটি শব্দ বলেছিলেন, ‘দিলীপবাবু আপকো প্রদেশকা অধ্যক্ষ বনায়া যা রহা হ্যায়’। এটুকুই বলেছিলেন, তাছাড়া কোনও ঘোষণা নেই। কিছু বোঝার আগেই ফোন রেখে দিয়েছিলেন। রাজ্য সভাপতির ভূমিকা কী তখন তাই জনতাম না’’

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর