ফের সেওয়াগের বিরুদ্ধে সুর চড়ালেন প্রাপ্তন পাকিস্তানী পেসার, বললেন “খবরদার! চুপ করে থাকো।”

ভারতীয় ক্রিকেট দলের প্রাপ্তন ওপেনার বীরেন্দ্র সেওয়াগের সাথে প্রাপ্তন পাকিস্তানী পেসার শোয়েব আখতারের বাকযুদ্ধ দীর্ঘদিন ধরে চলছে। এবার এই যুদ্ধে ঢুকে পড়লেন আরেক পাকিস্তানী পেসার। এই প্রাপ্তন পাকিস্তানী পেসার ধমকের সুরে আক্রমণ করে বসলেন সেওয়াগকে। কিছুদিন আগে একটি সাক্ষাৎকরে সেওয়াগ বলেছিলেন পাকি পেসার আখতারের টাকার প্রয়োজন সেই জন্যই সে ভারতের সুনাম গাইছে। কারণ ভারতে আখতারের ব্যবসা রয়েছে সেই জন্যই প্রত্যেকটা সাক্ষাৎকারে আখতার ভারতের প্রশংসা করেছে। অথচ খেলোয়াড়ি জীবনে আখতার কখনই এমনটা করেনি।

সেওয়াগের সেই মকন্ত্ব্যের জবাব দিয়েছিলেন আখতার। আখতার বলেছিলেন সেওয়াগের মাথায় যত চুল আছে তার থেকেও বেশি টাকা আছে আমার কাছে। তারপরে এই ব্যাপারটা নিয়ে আর জলঘোলা হয় নি। কিন্তু ফের একবার বিতর্ক উস্কে দিলেন পাকিস্তানের আরেক প্রাপ্তন পেসার রানা নাভেদ।

   

Virender Sehwag and Shoaib Akhtar

টুইটারে একটি ভিডিও প্রকাশ করে প্রাপ্তন পাকিস্তানী পেসার রানা নাভেদ বলেন অনেক দিন ধরেই সেওয়াগ স্যোশাল মিডিয়ায় আমাদের দেশের ক্রিকেটারদের নিয়ে আজেবাজে মন্তব্য করছেন। খবরাখবর! এইভাবে আমাদের দেশের ক্রিকেটারদের নিয়ে বিতর্কিত মন্তব্য করা বন্ধ কর। যদি কিংবদন্তিদের সম্মান দিতে না পারো তাহলে চুপ থাকো। বিরু কিন্তু চুপ থাকার মানুষ নন, এখন এটার দেখার যে রানা নাভেদের এই মকন্ত্ব্যের কি জবাব দেয় বিরু।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর