উঁচু থেকে ঝাঁপ দিলেন মধুমিতা সরকার! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ছোটপর্দার বেশ জনপ্রিয় নাম ইমন বা পাখী। তাঁকে চেনেন অনেকেই। ধারাবাহিকে এই দুই চরিত্রই বেশ জনপ্রিয় হয়েছিল। সৌজন্যে, মধুমিতা। বাংলা টেলিভিশন জগতে দীর্ঘদিন ধরে অভিনয় করছেন তিনি। এতদিনে রীতিমতো পরিচিত মুখ হয়ে উঠেছেন মধুমিতা। কিছুদিন হল টেলিজগতের গণ্ডি পেরিয়ে বড়পর্দায় পা রেখেছেন তিনি। পাশাপাশি নিজের সেই চেনা-পরিচিত ইমেজটাও ঝেড়ে ফেলার চেষ্টা চালাচ্ছেন। তবে শুধু কেরিয়ার নয়, নিজের ব্যক্তিগত জীবনেরও যা যা চিন্তা ভাবনা রয়েছে সেসবও অতীতেই ফেলে আসার চেষ্টা করছেন মধুমিতা।

435355

সম্প্রতি সৌরভের সঙ্গে তাঁর বিবাহিত সম্পর্কের বিচ্ছেদ ঘটেছে। দীর্ঘ চার বছরের দাম্পত্য জীবন থেকে বেরিয়ে এসেছেন দুজনে। একে অপরের প্রতি সম্মানটা এখনও বজায় থাকলেও বেশ টালমাটাল সময় গিয়েছে মধুমিতার ওপর দিয়ে। তবে এখন ধীরে ধীরে সেটা কাটিয়ে উঠছেন তিনি। কেরিয়ারের পাশাপাশি নিজেকে ভাল রাখার চেষ্টাও চালিয়ে যাচ্ছেন।

https://www.instagram.com/p/B6sms4BJObr/?utm_source=ig_web_copy_link

সম্প্রতি অস্ট্রেলিয়ায় ঘুরতে গিয়েছিলেন মধুমিতা। সেখানেই তাঁকে দেখা গেল উঁচু থেকে ঝাঁপ দিতে। না না চমকাবেন না। আসলে ‘বাঞ্জি জাম্পিং’ করছিলেন মধুমিতা। এই অ্যাডাভেঞ্চার স্পোর্টস বেশ জনপ্রিয়। তাই মধুমিতাও বঞ্চিত থাকতে চাননি এর স্বাদ থেকে। ভয় কাটিয়ে সাহস করে করেই ফেললেন বাঞ্জি জাম্পিং। শুধু তাই নয়, পুরো ব্যাপারটাই রেকর্ড করা রইল ক্যামেরায়। আর সেই ভিডিওই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করলেন অনুরাগীদের জন্য। বলা বাহুল্য শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে এই ভিডিও। এছাড়াও আরও বেশ কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন মধুমিতা।

https://www.instagram.com/tv/B69Y5wXpsyl/?utm_source=ig_web_copy_link

https://www.instagram.com/p/B6kFgwKpNIn/?utm_source=ig_web_copy_link

প্রসঙ্গত, অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘লভ আজ কাল পরশু’ ছবিতে দেখা যাবে মধুমিতাকে। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘লভ আজ কাল পরশু’।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর