আর রাখঢাক নয়, বেবি বাম্প নিয়ে ছবি পোস্ট করলেন কোয়েল

বাংলাহান্ট ডেস্ক:  এর আগেই বিবাহবার্ষিকীর দিন সুখবর দিয়েছিলেন কোয়েল। মা হতে চলেছেন তিনি। কোনও রকম রাখঢাক না করেই সোশ্যাল মিডিয়ায় এই সুখবর জানিয়েছিলেন তিনি। স্বামী নিসপাল রানের সঙ্গে একটি ছবি পোস্ট করে মা হওয়ার খবর জানান কোয়েল। কিন্তু অন্যান্য তারকাদের মতো বেবি বাম্পের ছবি পোস্ট করেননি অভিনেত্রী।সেই বিষয়ে প্রতীক্ষা ছিলই নেটিজেনদের মধ্যে। অবশেষে হল প্রতীক্ষার অবসান।

বেবি বাম্পের ছবি শেয়ার করলেন কোয়েল। একসঙ্গে তিনটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন তিনি।

পরনে বাদামী রঙের পোশাক, খোলা চুলে আগাম মাতৃত্বকালীন জেল্লা যেন ফুটে উঠছে কোয়েলের মধ্যে। পাশাপাশি বেশ রিল্যাক্সড মুডেই ধরা দিয়েছেন তিনি। বলা বাহুল্য ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই লাইক, কমেন্টের বন্যায় ভেসে গিয়েছে কোয়েলের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট।

https://www.instagram.com/p/B8LMdIEBUCY/?utm_source=ig_web_copy_link

অনুরাগীরাই শুধু নন, কমেন্ট করে শুভেচ্ছা জানিয়েছেন কোয়েলের সহকর্মীরাও। প্রসঙ্গত, নিজেদের বিবাহবার্ষিকীর দিনেই এই সুখবরটা জানিয়েছিলেন কোয়েল মল্লিক। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এদিন সকালে একটি পোস্ট করেন কোয়েল। স্বামী নিসপাল রানের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেন তিনি। সঙ্গে ছিল একটি পোস্টকার্ডও। সেখানে লেখা, ‘নিজের মধ্যে নতুন প্রাণের স্পন্দন টের পাচ্ছি আমি। আমাদের সন্তান পৃথিবীতে আসতে চলেছে। এই গ্রীষ্মের অপেক্ষায় রয়েছি।’ এই পোস্টের মাধ্যমেই কোয়েল বুঝিয়ে দেন প্রেগন্যান্সি নিয়ে কোনও রকম জল্পনা, গুঞ্জন শুনতে রাজি নন তিনি। তাই সোজাসাপটা নিজেই জানিয়ে দেন সুখবরটা।

Beautiful Bengali Actress Koel Mallick Cute and Fabulous HD Photos Wallpapers26

প্রসঙ্গত, শেষবার গত পুজোতে ‘মিতিন মাসি’ ছবিতে দেখা গিয়েছিল কোয়েলকে। সামনের এপ্রিলেই মা হচ্ছেন তিনি। তাই এখন বেশ কিছুদিন অভিনয় থেকে বিরতি নেবেন বলেই ধারনা নেটিজেনদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর