বিসিসিআই সূত্রে জানা গিয়েছে 29 শে মার্চ আইপিএল শুরু না হতেও পারে।

2020 সালের আইপিএল শুরু হবে আগামী 29 শে মার্চ। প্রাথমিক ভাবে এই দিনটি ঠিক করা হলেও এখন পর্যন্ত সরকারিভাবে ঘোষণা হয়নি তেরো তম আইপিএলের উদ্বোধনী দিনক্ষণ। জানুয়ারি মাসে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী প্রাথমিকভাবে এই বছর আইপিএলের দিনক্ষণ জানিয়েছিলেন, তিনি জানিয়েছিলেন 29 শে মার্চ শুরু হবে তেরো তম আইপিএল এবং এই আইপিএলের ফাইনাল ম্যাচটি হবে 24 শে মে।

তবে বিসিসিআই এর তরফে সরকারিভাবে এই বছর আইপিএলের চূড়ান্ত কোন সূচিপত্র এখনো পর্যন্ত প্রকাশ করা হয়নি। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের এক আধিকারিক জানিয়েছেন এখনো পর্যন্ত ঠিক করা হয়নি যে বোর্ডের তরফে আইসিসিতে কে প্রতিনিধিত্ব করবেন। বোর্ডের তরফে যাকে ঠিক করা হবে তিনিই অংশগ্রহণ করবেন আইসিসির বৈঠকে এবং সেই বৈঠকেই চূড়ান্ত ভাবে জানা যাবে যে বিদেশী ক্রিকেটারদের সবাইকে মোটামুটি কবে থেকে পাওয়া যাবে। যদিও আইসিসি এখনো পর্যন্ত এই বৈঠকের কোন তারিখ বিসিসিআইকে জানায়নি।

214449031ae156823e8333b5c5dca799e90c1fe90

এরই মধ্যে বিসিসিআই সূত্রে জানা গিয়েছে এই মুহূর্তে আইপিএল যে পরিস্থিতি দাঁড়িয়ে তাতে বদল হওয়ার সম্ভাবনা রয়েছে আইপিএলের উদ্বোধনী ম্যাচের, আবার সেটা না হতেও পারে। তবে উদ্বোধনী ম্যাচ বদল হোক কিংবা না হোক, ফাইনাল ম্যাচটি 24 শে মার্চই হবে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে।


Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর