ভাইয়ের জন্মদিনে বিকিনি পড়ে ছবি আপলোড করায়, সমালোচনার মুখে সারা আলি খান

বাংলাহান্ট ডেস্কঃ ভাইকে (Brother) জন্মদিনের (Birthday) উপহার দিতে দিদি পড়ছে বিকিনি। ভাইরের জন্মদিন পালনে ভাইয়ের সঙ্গে সুইমিং পুলে ভাইকে বিকিনি (Bikini) পড়ে জড়িয়ে রয়েছে দিদি। সম্প্রতি এই অশ্লীল ছবি পোস্ট করে ফের নেটিজনদের সমালোচনার শিকার হল সইফ কন্যা সারা আলি খান (Sara Ali Khan)।

sara ali khan Copy

সম্প্রতি ভাই ইব্রাহিম আলী খানের (Ibrahim Ali Khan) জন্মদিন উপলক্ষে তাঁর সঙ্গে কাটানো কিছু মুহুর্তের ছবি স্যোশাল মিডিয়ায় আপলোড করে সারা আলি খান। আর তাতেই ঘটে বিপত্তি। ছবি প্রকাশ হওয়ার সাথে সাথেই নেটিজেনদের ক্ষোভের মুখে পড়তে হয় সারা আলি খানকে। তবে সে বিষয়ে এখনও কিছু মন্তব্য করেননি এই বলি কন্যা।

ভাইয়ের জন্মদিন উপলক্ষ্যে প্রকাশিত ছবিতে ভাই বোনকে একসঙ্গে একটি সুইমিং পুলের সামনে দেখা যায়। ভাইকে জড়িয়ে ধরে রয়েছে সারা আলি খান। ছবির বিষয় সম্পর্কে কারো কোন মন্তব্য না থাকলেও, ছবিতে সারার পোশাক ঘিরেই ওঠে আপত্তি। ছবিতে সারা আলি খানকে দেখা যায় সে বিকিনি পড়ে ভাইয়ের সঙ্গে দাঁড়িয়ে রয়েছে। ভাইয়ের জন্মদিনে ভাইয়ের সঙ্গে এমন অশালীন পোশাক পড়ে ছবি তোলায় নিন্দার মুখোমুখি হতে হয় এই অভিনেত্রীকে।

sara ali khan 33

সমুদ্রসৈকতে ভাইয়ের সঙ্গে তাঁর এইরূপ পোশাক পরিহিত হওয়ায় তাঁকে অনেকেই ব্যঙ্গ করে লজ্জা শরমের পাঠ দিতে আগ্রহী হয়েছেন। এই ছবিগুলোর কমেন্ট বস্ক সারাকে কেন্দ্র করে কটূক্তিতে ভরে যায়। কোন কিছুতে কর্ন পাত না করে এই অভিনেত্রী নিজের মেজাতেই রয়েছেন। তাঁর দিকে থেকে এই বিষয়ে এখনও অবধি কোন প্রতিক্রিয়া মেলেনি।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর