করোনা ভাইরাসের জন্য বাতিল হতে চলেছে বিশ্ব একাদশ বনাম এশিয়া একাদশের ম্যাচ।

এই মুহূর্ত পুরো বিশ্বজুড়ে থাবা বসিয়েছে করোনা ভাইরাস। এই মরণ ভাইরাসের প্রভাব পড়েছে ক্রিড়া মহলেও। ইতিমধ্যে করোনা ভাইরাস এর প্রভাব পড়েছে অলিম্পিকের মতো বড় প্রতিযোগিতায়, ইতালিতে ফুটবল ম্যাচ গুলি করা হচ্ছে গ্যালারি শুন্য অবস্থায়। এছাড়াও বিভিন্ন ম্যাচ বাতিল করে দেওয়া হচ্ছে। এই মুহূর্তে করোনা ভাইরাসের প্রভাব পড়েছে বিশ্বজুড়ে ক্রিড়াক্ষেত্রে। বাতিল হয়ে যাচ্ছে অনেক টুর্নামেন্ট এছাড়াও পিছিয়ে যাচ্ছে অনেক টুর্নামেন্ট। এবার করোনা ভাইরাস প্রভাব ফেলল ক্রিকেটে।

ইতিমধ্যে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে এশিয়ার ম্যাচ গুলি বাতিল করে দেওয়া হয়েছে। আর এবার করোনা ভাইরাস সরাসরি প্রভাব ফেলল বাংলাদেশের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশ্ব একাদশ বনাম এশিয়া একাদশের খেলায়। এই মুহূর্তে বাংলাদেশে পাওয়া গিয়েছে করোনা সংক্রমনের অস্তিত্ব, আর সেই কারণেই এবার বাতিল হতে চলেছে শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে হতে চলা বিশ্ব একাদশ বনাম এশিয়া একাদশের মধ্যে হতে চলা টি-টোয়েন্টি ম্যাচটি।

8578560729183c243148b30455baef9ef9e30bdb

ইতিমধ্যেই করোনা ভাইরাসের জন্য বাতিল হয়ে গিয়েছে শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে হওয়া বিভিন্ন অনুষ্ঠান। কারন করোনা ভাইরাসের জন্য বিদেশি অতীথিরা আসতে পারবেন না বলে জানিয়ে দিয়েছেন। এবার অনুষ্ঠানের পাশাপাশি ক্রিকেট ম্যাচটিও বাতিল হতে চলেছে। যদিও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তরফে এখনো পরিস্কার করে কিছুই বলা হয় নি তবে টিকিট বিক্রি ইতিমধ্যেই স্থগিত করে দেওয়া হয়েছে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর