জাতীয় দলে ধোনির খেলা নিয়ে প্রশ্ন তুলে দিলেন প্রাপ্তন ভারত ওপেনার বীরেন্দ্র শেহবাগ।

বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে আন্তর্জাতিক ক্রিকেটে দেশের জার্সি পরে শেষবার মাঠে নেমেছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তারপর থেকে দীর্ঘদিন তিনি ক্রিকেট থেকে দূরে রয়েছেন। আর তাই এই মুহূর্তে ক্রিকেট মহলে প্রশ্ন উঠেছে আন্তর্জাতিক ক্রিকেটে কি ফিরে আসবেন ধোনি?

ধোনিকে কি ফের ভারতীয় দলের জার্সি গায়ে মাঠে নামতে দেখা যাবে? প্রাক্তন ভারত ওপেনার বীরেন্দ্র শেহবাগ অবশ্য মনে করেন ভারতের জার্সি গায়ে আন্তর্জাতিক ক্রিকেটে ধোনির কামব্যাক করা কঠিন।অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দেশের মাটিতে এবং সদ্য নিউজিল্যান্ডে গিয়ে দুর্দান্ত উইকেট কিপিং করেছেন রাহুল সেই সাথে ব্যাটিংয়েও পেয়েছেন জুড়ি জুড়ি রান।

আর সেই কারণে বীরেন্দ্র শেহবাগ মনে করেন এই মুহূর্তে ভারতীয় দলে উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে লোকেশ রাহুল যে পারফরম্যান্স করে চলেছে তাতে জাতীয় দলে ধোনির ফেরা কঠিন। এছাড়াও ভারতীয় দলে রয়েছে ঋষভ পন্থের মত তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান। এই মুহূর্তে ভারতীয় দলে এই দুই উইকেটকিপার থাকায় ধোনির জাতীয় দলে ফেরার সম্ভাবনা নেই বলেই মনে করেন শেহবাগ।

2300558982d3ea11467091b60462e72bd5a340cb075d1fffeed3500044ca634529342c33e

এই মুহূর্তে অনেকেই দাবি করেছিলেন আইপিএলে ভালো পারফরম্যান্স করলে ধোনি হয়তো ফের জাতীয় দলে সুযোগ পাবেন, কিন্তু করোনা ভাইরাসের প্রভাবে এই মুহূর্তে আইপিএল স্থগিত করে দিয়েছে বিসিসিআই আর এই প্রসঙ্গে শেহবাগ বলেছেন যে এই মুহূর্তে জাতীয় দলে দুর্দান্ত উইকেট কিপিং এর পাশাপাশি বিধ্বংসী মেজাজে ব্যাটিং করছেন রাহুল তাই শেহবাগের প্রশ্ন ধোনি যদি জাতীয় দলে সুযোগ পান তাহলে কার জায়গায় খেলবেন?

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর