একা রাতে ‘হট’ পোশাকে ছবি শেয়ার করলেন মৌনি, মুহূর্তে ভাইরাল সেই ছবি

বাংলাহান্ট ডেস্ক: মৌনি রায় এখন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। প্রথমে ধারাবাহিক দিয়ে কাজ শুরু করেন তিনি। সেখানেও বেশ জনপ্রিয়তা পান মৌনি। তাঁর অভিনীত নাগিন ধারাবাহিকের চরিত্র এথনও মনে গেঁথে রয়েছে মানুষের। তারপরেই পান বিগ ব্রেক। অক্ষয় কুমারের বিপরীতে গোল্ড ছবিতে অভিনয় করার সুযোগ পান তিনি। চরিত্রটি ছোট হলেও স্বল্প সময়েই নিজের অভিনয় দক্ষতা প্রকাশ করেছিলেন অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মৌনি। ব্যস্ত শিডিউল থেকে কিছুদিনের বিরতি নিয়ে প্রায়ই নানা জায়গায় ঘুরতে বেরিয়ে পড়েন তিনি। সেই সব ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও শেয়ার করেন অভিনেত্রী।

mouni roy looks classy in white saree 8

সম্প্রতি আরও একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন মৌনি। বোঝা যাচ্ছে বাড়িতে বসেই এই ছবি গুলি পোস্ট করেছেন অভিনেত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘দীর্ঘ দিবস দীর্ঘ রজনি’। বলা বাহুল্য ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ছবিগুলি শেয়ার করেছেন মৌনি।

https://www.instagram.com/p/B99nDUtpa9j/?igshid=1kgkg6l1whyqp

প্রসঙ্গত, কিছুদিন আগেই মলদ্বীপে ঘুরতে গিয়েছিলেন মৌনি রায়। সেখানে গিয়েও প্রচুর ছবি শেয়ার করেছিলেন তিনি। মলদ্বীপে গিয়ে ম্যাগাজিনের কভারের জন্যও ফটোশুট করেছেন মৌনি। ছবিতে তাঁকে দেখা গিয়েছে একটি সুইমিং পুলের সামনে। পরনে বিভিন্ন রঙের একটি কেপ যেটি তিনি বিকিনির ওপর পরেছেন। খোলা চুলে সাবলীল ভঙ্গিতে পোজ দিয়েছেন তিনি। আরও একটি ছবিতে দেখা গিয়েছে হলুদ পোশাকে কাঠের পাটাতনের ওপর শুয়ে রয়েছেন তিনি। এই সব ছবিই তাঁর মলদ্বীপ ভ্যাকেশনের সময় তোলা। আগের ছবিগুলোর মতো এই ছবিও ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর