লকডাউন ভেঙ্গে রাস্তায় বেরোনোয় বসিরহাটের ইটিন্ডা মোড়ে বেধড়ক মার পুলিশের

বাংলাহান্ট ডেস্কঃ করোনা(coronavirus) নিয়ে সারা বিশ্ব তোলপাড়। আতঙ্ক যেন পিছু ছাড়ছে না কারোর। এই  ভাইরাসের জেরে অঙ্কে মানুষ মারা গিয়েছে। আবার অনেকে আক্রান্ত। আর ভাইরাস থেকে মানুষকে দূরে রাখতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) রবিবার দেশে ‘জনতা কার্ফু’ জারি করেছিল। তারপর সোমবার বিকেল থেকে সারা দেশজুড়ে শুরু হয়েছে ‘লকডাউন'(lockdown)। আর এর জেরে সমস্ত কিছু বন্ধ রাখার নিদেশ দিয়েছে কেন্দ্রীয় সরকার ।

আজ মঙ্গলবার রাজ্যে লকডাউনের দ্বিতীয় দিন। পুলিশ ও প্রশাসনের কড়া নজরদারি চলছে সর্বত্র। বার বার সাধারণ মানুষকে অনুরোধ করা হচ্ছে বাড়ির বাইরে না বেরোতে। সেই  বারণ মানছে না অনেকেই।  আর লকডাউন ভেঙে রাস্তায় বেরিয়েছে অনেকে। কেউ বা অটো নিয়ে আবার কেউ বা ভ্যান নিয়ে। বয়স যাই কেন পুলিশের হাত থেকে রেহাই পেল না কেউই।

এই লকডাউন ভেঙ্গে রাস্তায় বেরোনোয় বসিরহাটের ইটিন্ডা মোড়ে বেধড়ক মার পুলিশের। রাস্তায় গাড়ি নিয়ে বা ভ্যান নিয়ে বেরোনোর জন্য প্রচন্ড মার খেতে হল অনেককেই।

লকডাউন ঘোষণা করা পরও আনেকেই মানছে না। রাস্তায় রাস্তায়  অনেকেই দাঁড়িয়ে গল্প করছে। আবার বাজার যাচ্ছে অনেকে। বাড়ি থেকে বেরোনো বারণ তাও অনেকেই মানছে না। পুলিশের টহল দিচ্ছে। চোখে পরলেই পুলিশের লাঠির  থেকে রেহাই মিলছে না কারোর।

 


সম্পর্কিত খবর