লকডাউনের মধ্যে বয়ফ্রেন্ডের সাথে পালিয়ে করল বিয়ে, দায়ের হল মামলা

প্রায় ৭৪ হাজার মানুষ এই করোনা রোগের কবলে পড়ে প্রাণ হারিয়েছেন এবং প্রায় ১৩ লক্ষ মানুষ আক্রান্ত হয়েছেন। সারা পৃথিবীতে এখন করোনা আতঙ্কে দিন কাটছে।আর একই সময়ে, প্রেমিক যুগল বাড়ি থেকে পালিয়ে কেরালার কোজিকোড জেলায় বিয়ে করেন। উভয়ই লকডাউন লঙ্ঘনের জন্য মামলা করা হয়েছে।

গত শনিবার ২১ বছর বয়সী এক কিশোরী তার ২৩ বছরের প্রেমিকের সাথে বাড়ি থেকে পালায়। লক ডাউনে দীর্ঘ দিন দেখা না হওয়ায় তারা বাড়ি থেকে পালানোর সিদ্ধান্ত নেন। নভেল করোনা ভাইরাস ত্রাস এখন সবাইকে দিন রাত আতঙ্কের মধ্যে দিয়ে তাড়া করে বেড়াচ্ছে। চীন থেকে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস ইতিমধ্যে মৃত্যু দূত হয়ে এসে পৌঁছেছে পৃথিবীতে।

corona 1 1

প্রায় সব দেশ এখন করোনা আতঙ্কে দিন কাটাচ্ছে। দিন থেকে রাত আর রাত থেকে দিন যে কখন চলে যাচ্ছে টা বোঝার উপায় নেই। কারণ বিপদ থেকে বাঁচতে এখন সবাই গৃহ বন্দী। করোনা ভাইরাস নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কড়া ব্যবস্থা নিয়েছেন। আগামী ২১দিন পরিষেবা স্বাভাবিক আর নিয়ন্ত্রণে রাখার জন্যে তিনি লক ডাউন করেছেন। এর মধ্যে কেটে গেছে সতেরো দিন।। কিন্তু সময় আরো বাড়ানোর কোথায় বলা হয়েছে।

জানা গিয়েছে এই দুটি ছেলে এবং মেয়ে বিভিন্ন ধর্মাবলম্বী। আর মেয়ের পরিবার তাদের বিয়ের বিরুদ্ধে ছিল। তাই তারা পালিয়ে বিয়ের করে। মেয়েটিকে না পেয়ে তার বাবা অনুপস্থিত অভিযোগ দায়ের করেছেন।  প্রাপ্তবয়স্ক হওয়ায় তাদের ছেড়ে দেওয়া হয়। আর তারা রেজিস্ট্রি করেই বিয়ের করেন বলে জানা যায়। আর পুলিশ নিয়ম ভাঙার জন্য তাদের বিরুদ্ধে মামলা দায়ের করলে তাদের আদালত তোলা হয়। আর ওই  মহিলা আদালতে আরও বলেছিলেন যে তিনি তার নিজের ইচ্ছামতো প্রেমিকের সাথে গিয়েছিলেন।

সম্পর্কিত খবর