মাইকেল হাসির মতে সর্বকালের সেরা ফিনিশার হলেন মহেন্দ্র সিং ধোনি।

করোনা ভাইরাসের জেরে প্রথম দফায় লকডাউন শেষ হওয়ার আগেই দেশের সুরক্ষার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দ্বিতীয় দফায় লকডাউন ঘোষণা করেছেন পুরো ভারতবর্ষ জুড়ে। আর এমন পরিস্থিতিতে আইপিএল হওয়া নিয়ে আরও বড় প্রশ্ন উঠে গেল, অনেকেই মনে করছেন এই বছর আইপিএল হওয়ার সম্ভাবনা খুবই কম। তবে শেষ পর্যন্ত যদি আইপিএল অনুষ্ঠিত না হয় তাহলে সবচেয়ে বড় বিপদে পড়বেন প্রাপ্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কারণ যদি আইপিএল না হয় তাহলে জাতীয় দলে ধোনির কামব্যাক করা আরো অনেক বেশি কঠিন হয়ে গেল।

তবে ভারতীয় দলে ধোনির ক্রিকেট ভবিষ্যৎ যায় হয়ে যাক না কেন প্রাক্তন অজি তারকা মাইকেল হাসি মনে করেন এই মুহূর্তে বিশ্বের সেরা ফিনিশার হলেন প্রাপ্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে দীর্ঘদিন ধরে খেলার সুবাদে সেই সময় খুব কাছ থেকে ধোনিকে দেখেছেন তিনি। সেই কারণেই ধোনিকে নিয়ে এই মন্তব্য করলেন মাইকেল হাসি।

27562284ff282545d3579898e26e33065f53947ade994e3321bfa9d25d3a84cfa305331d

মাইকেল হাসি জানিয়েছেন রান তাড়া করে ম্যাচে জেতানোর ধোনির জুড়ি মেলা ভার। প্রতিপক্ষ যতই কঠিন হোক না কেন, আর বিপক্ষ দলের স্কোরবোর্ডে যতই রান থাকুক না কেন সব সময় ঠাণ্ডা মাথায় রান তাড়া করেন ধোনি। কখনো ধোনিকে ক্রিজের মধ্যে মেজাজ হারাতে দেখিনি, আর এটাই ধোনির অন্যতম সেরা সম্পদ। সেই কারনেই মাইকেল হাসি মনে করেন ধোনি হচ্ছেন সর্বকালের সেরা ফিনিশার।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর