নতুন বন্ধু তৈরি করছে শিশু গন্ডার, খুনসুটির এই ভাইরাল ভিডিও দেখে ভালো না বেসে থাকতে পারবেন না

বাংলাহান্ট ডেস্কঃ স্কুলের প্রথম দিন আমাদের সবারই কম বেশী মনে আছে। বাড়ির বাইরে নতুন পরিবেশে আমাদের সেই প্রথম বেরোনো। সেখানে মানিয়ে নিতে প্রথমে সমস্যা হলেও অচিরেই আমরা বানিয়ে নিয়েছিলাম অনেক বন্ধু। যাদের সাথে খুনসুটিতে ভরা ছিল আমাদের ছোটবেলা। এমনই একটি নতুন বন্ধত্বের ভিডিও ভাইরাল হল নেট দুনিয়ায়।

PicsArt 04 21 02.44.35

ভিডিওতে দেখা যাচ্ছে একটি শিশু গণ্ডার, তার মায়ের সাথে, একটি নতুন বন্ধু বানানোর চেষ্টা করছে। শিশু গন্ডার চারপাশে থামা জিরাফ ও অন্যান্য বেশ কয়েকটি প্রাণীর সাথে বন্ধুত্ব করবার চেষ্টা করে। যদিও মা গন্ডারটি এক মুহুর্তের জন্য নজর ছাড়া করেননা শিশুটিকে। বাচ্চাটির এই কান্ড ভাইরাল হতে সময় লাগেনি নেট দুনিয়া।

 

ফরেস্ট অফিসার সুশান্ত নন্দা এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, A new friend in the colony👍, Baby rhino making new friends. Love this adorable baby’s 1st day out there. ( কলোনির একটি নতুন সদস্য, শিশু গন্ডার নতুন বন্ধু তৈরি করছে। এই শিশুর প্রথম দিনটি ভালবাসার।)

এই ভিডিও ছড়িয়ে পড়তেই শিশু গন্ডারটিকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একজন নেটিজেন মন্তব্য করেছেন,. Momma Rhino is the coolest. You know she has an eye on the baby at all times but love how she lets it explore in its own way 😊 (মাম্মা রাইনো দুর্দান্ত। আপনি জানেন যে শিশুর প্রতি সর্বদা তার নজর থাকে। তবে কীভাবে সে তার নিজস্ব উপায়ে এটি অন্বেষণ করতে দেয় সেটিকে ভালোবেসে ফেললাম।)


সম্পর্কিত খবর