খোলা মাঠে পুলিশের সামনে জিম করছে ভূত ? ভিডিও দেখে চোখ কপালে নেট দুনিয়ার

বাংলাহান্ট ডেস্কঃ বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ছবি বা ভিডিও ভাইরাল (viral) হলে তার জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। এবার সামাজিক মাধ্যমে মধ্যমনি হয়ে উঠল এক ‘ফিটনেস প্রিয় ভূত’। অন্তত তেমনটাই বলছেন নেটিজেনরা।

images 53 5

ভূতের নানা কান্ড কারখানা আমাদের সকলের প্রিয়। নানা সময়ে ভূতের নানা কান্ড কারখানা শুনে কখনো আমাদের শিড়দাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত নেমেছে তো কখনো হেসে কুটি কুটি হয়েছি। কিন্তু ‘ফিটনেস ফ্রিক’ ভূতকে পুলিশের সামনে জিম করতে দেখেছেন বলে মনে করতে পারছেন না কেউ। সম্প্রতি রাঁচি থেকে ভাইরাল হওয়া এমনই একটি ভিডিও দেখে চোখ কপালে নেট দুনিয়ার।

https://twitter.com/cricketaakash/status/1271457548239962112?s=19

https://twitter.com/m_Pradeep__/status/1271535787264229377?s=19

ভাইরাল ভিডিওটিতে দাবি করা হচ্ছে, একটি পার্কে একটি ভূত অনুশীলন করছে। রাতের অন্ধকারে এই জিমে একটি হ্যামককে স্বয়ংক্রিয় ভাবে চলতে দেখা গেছে। প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়াও এই ভিডিওটি টুইট করে বলেছেন যে তিনি হোয়াটসঅ্যাপ থেকে পেয়েছেন। পাশাপাশি তিনি প্রশ্ন করেন এখানে কে জিম করছে?

ভিডিওটি ভাইরাল হতেই তুমুল জল্পনা শুরু হয় নেট পাড়ায়। কেউ কেউ বলে ফেললেন হয়তো কোনো ফিটনেস ফ্রিক ভূত সেখানে বডি বিল্ডিং করছে। আবার কারো মতে সেখানে ভূতের দল খেলা করছে। শেষ পর্যন্ত ঘটনাটি রাঁচি পুলিশের নজরে আসে। তারা অনুসন্ধান করে জানায় যে, পার্কে ভূতের কোনো অস্তিত্ব নেই। অতিরিক্ত গ্রীজের কারনে হ্যামকটি স্বয়ংক্রিয় ভাবে চলছিল।

সম্পর্কিত খবর