শার্টের খোলা বোতামের ফাঁকে উঁকি দিচ্ছে অন্তর্বাস, ফের বোল্ড লুকে হাজির ইশা গুপ্তা

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে ইশা গুপ্তা (esha gupta) নামটার সঙ্গে অনেকেই পরিচিত। প্রথমবার ইমরান হাশমির বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। বহুবার বেশ সাহসী ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। তবে শুধু অনস্ক্রিন নয়, অফস্ক্রিনও যথেষ্ট ‘বোল্ড’ ইশা।
মাঝে মাঝেই নানান সাহসী ছবি পোস্ট করে অনুরাগীদের তাক লাগিয়ে দেন তিনি। তা নিয়ে সমালোচনাও কম হয় না। কিন্তু প্রতিবারই সেসব নিন্দা, আলোচনাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন ইশা।

esha 1
আসলে নিজের মতোই চলতে পছন্দ করেন তিনি। সম্প্রতি ফের নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এমনই কিছু ছবি শেয়ার করেছেন তিনি।

https://www.instagram.com/p/CBkqq7Jp_Nv/?igshid=dc0ub8x9yzad

কালো স্বচ্ছ শার্টের ফাঁক দিয়ে স্পষ্ট অন্তর্বাস। এমনই অবতারে ক‍্যামেরায় ধরা দিয়েছেন ইশা। অপর একটি ছবিতে বিছানায় শুয়ে পোজ দিয়েছেন তিনি। শার্টের ফাঁক দিয়ে উঁকি দেওয়া শরীরের ভাঁজ যেকোনও পুরুষের রাতের ঘুম ওড়ানোর জন্য যথেষ্ট।

https://www.instagram.com/p/CB5iyA0psQ1/?igshid=rlxs72ub0rcm

https://www.instagram.com/p/CB75fumpXfO/?igshid=yytzaltuuczb

বলা বাহুল্য, এমন ছবি নেটজগতে ভাইরাল হবে না সেটা সম্ভব নয়। ইশার বোল্ড অবতারের কথা সকলেই জানেন। তাই প্রতিবারের মতো সৌন্দর্য্যের প্রশংসা প্রচুর পেয়েছেন তিনি।

https://www.instagram.com/p/CBVaFb5JfTr/?igshid=18c0ag9eelib2

এর আগেও টপলেস ছবি পোস্ট করে ভাইরাল হয়েছিলেন ইশা গুপ্তা। শুধু তাই নয়, সম্পূর্ণ নিরাবরন অবস্থাতেও ফটোশুট করেছিলেন তিনি। তবে সেইসব ছবি এখন আর তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নেই।

https://www.instagram.com/p/CBBHiPep8NO/?igshid=v5h2wg1xemr0

প্রসঙ্গত, কিছুদিন আগেই REJCTX নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে ইশাকে। সিরিজের দ্বিতীয় সিজনে অভিনয় করেন তিনি। একজন ডিটেকটিভের চরিত্রে অভিনয় করেন ইশা। সিরিজটির পরিচালনার দায়িত্বে ছিলেন গোল্ডি বহেল।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর