সিঙ্গাপুরে দুর্ঘটনার কবলে ঋতুপর্ণা, হাতে পেলেন চোট

বাংলাহান্ট ডেস্ক: লকডাউন শুরু হওয়ার আগে থেকেই সপরিবারে সিঙ্গাপুরে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (rituparna sengupta)। লকডাউন শুরু হয়ে যাওয়ায় সেখানেই আটকে পড়েছেন অভিনেত্রী। তবে নিজের দেশে না থাকলেও অনুরাগীদের সঙ্গে সোশ‍্যাল মিডিয়ায় ঠিকই যোগাযোগ বজায় রেখেছেন তিনি।
তবে সম্প্রতি জানা গিয়েছে সিঙ্গাপুরে এক দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন ঋতুপর্ণা। সাইকেল চালাতে গিয়ে হাতের কব্জিতে চোট পেয়েছেন তিনি। সাইকেল চালানো অভ‍্যাস করতে গিয়ে বেকায়দায় হাতের কব্জিতে চোট লাগে তাঁর।

rituparna sengupta 20161210 1200x675 2
সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, সিঙ্গাপুরেও প্রতিদিন নিয়ম করে শরীরচর্চা করেন ঋতুপর্ণা। এখন সাইকেল চালানো অভ‍্যাস করছেন। সাইকেল চালানোর সময় একটি উঁচু ড্রাইভ মতো জায়গায় সাইকেল ঘোরাতে গিয়ে ডান হাতের কব্জি ও দুটি আঙুলে চোট লাগে অভিনেত্রীর। ডান হাতের আঙুল নাড়াতে কষ্ট হচ্ছে তবে আকুপাংচার, চিকিৎসা চলছে বলেই জানিয়েছেন ঋতু।

https://www.instagram.com/p/CCvYCqVgt-S/?igshid=8eomczdgunrn

লকডাউনে সিঙ্গাপুরে পরিবারের সঙ্গে সময় কাটানো ছাড়াও নানান কাজে নিজেকে ব‍্যস্ত রেখেছেন ঋতুপর্ণা। বাড়িতে বসেই কখনও নাচ কখনও কবিতা পাঠের ভিডিও শেয়ার করেছেন অনুরাগীদের জন‍্য। সম্প্রতি খুলেছেন নিজের ইউটিউব চ‍্যানেলও। সেখানেও অনুরাগীদের জন‍্য পোস্ট করেন অভিনেত্রী।
এছাড়া সোশ‍্যাল মিডিয়ায় ছবি পোস্ট করা তো আছেই। আর্কাইভ ঘেঁটে পুরনো ছবি প্রায়ই শেয়ার করেন অভিনেত্রী। সেই সঙ্গে লাইভে এসে সরাসরি অনুরাগীদের সঙ্গে কথাও বলেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর