তৃণমূল সাংসদ দেবের মুখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসা! বললেন . .

বাংলা হান্ট ডেস্কঃ তৃণমূলের (All India Trinamool Congress) সাংসদ দীপক অধিকারী (দেব) (Deepak Adhikari) এর মুখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) প্রশংসা। বাংলার একটি বৈদ্যুতিন সংবাদ মাধ্যমে সাংবাদিকের প্রশ্নে দেব বলেন, আমার নরেন্দ্র মোদীকে ভালো লাগে। ওনার কাজও ভালো লাগে। আমি ওনার কাজের প্রশংসা করি। দেশজুড়ে ওনেকেই ওনাকে পছন্দ করেন। এই প্রসঙ্গে বিজেপির নেতা জয়প্রকাশ মজুমদার বলেন। এটাই গণতন্ত্র, মানুষ ভালো কাজ করলে মানুষের প্রশংসা করবেন। কিন্তু মমতা ব্যানার্জী এসব শুনলে আবার মানুষের নামে কেস দিয়ে দেন।

dev 630x420 1

উনি আরও বলেন, শুধু কেসই দেবই না, তৃণমূলের অনেক নেতাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ভালবাসেন এবং ওনার প্রশংসা করেন। কিন্তু এটা তাঁরা কেউ বলতে পারবেন না, কারণ বললেই মমতা ব্যানার্জী পুলিশ লাগিয়ে ওনার বিরুদ্ধে কেস দিয়ে দেবেন। জয় প্রকাশ আরও বলেন, শুধু মোদীর প্রশংসা করলে কেন, কেউ তৃণমূল ছাড়লেও মমতা ব্যানার্জী তাঁর বিরুদ্ধে কেস দিয়ে দেন। জয়প্রকাশ বাবু দেবের প্রশংসা করে বলেন, আমি তোমার এই কথাতে সহমত আর তমাকে সমর্থন করছি। তুমি দল, রাজনীতি ছেড়ে একজন প্রকৃত মানুষ হয়ে দেখিয়েছ।

modi 112
নরেন্দ্র মোদী/ Narendra modi

প্রসঙ্গত, এটাই প্রথম না যে দেব প্রধানমন্ত্রীর প্রশংসা করলেন। এর আগেই তিনি এই কাজ করেছেন। তবে তিনি এই প্রশংসা রাজনীতির উর্ধে উঠে করেছেন। এর আগেও তিনি বলেছেন, আমি কাজ করলে মানুষের প্রশংসা করতেই পারি তবে এটা নিয়ে রাজনীতি না করাই উচিৎ।


Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর