খুনের হুমকি পেয়ে ভীত সন্ত্রস্ত হাসিন জাহান, সাহায্য চাইলেন প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে

বাংলাহান্ট ডেস্কঃ ভারতীয় ক্রিকেটার মহম্মদ সামির স্ত্রী হাসিন জাহানকে প্রায় তিনি দেখা যায় সোশ্যাল মিডিয়ায় একেবারে শিরোনামে চলছেন। হাসিন জাহান সোশ্যাল মিডিয়ায় ছবি, ভিডিও পোস্ট করলেই তাতে ভিড় জমান নেটিজেনরা। অনেকেই তার প্রশংসা করলেও বেশিরভাগই তাকে বিভিন্ন ভাবে আক্রমণ করেন। তার অন্যতম প্রধান কারণ ক্রিকেটার মহম্মদ সামির সঙ্গে তার বৈবাহিক সম্পর্কের বিচ্ছেদ। অনেকেই তাকে অকারণে গালমন্দ করে থাকেন।

মহম্মদ সামির সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘটনার পরেই অনেকেই তাকে বলেছিলেন তিনি যেন সামির সঙ্গে আবার আগের মতো সম্পর্ক করে নেন। অনেকে আবার তাকে বিভিন্ন ভাবে আক্রমন করেছেন। তবে তাদের দু’জনের সম্পর্কে আসলে যে ঠিক কী ঘটেছিল সেটা সঠিকভাবে কেউই জানেন না। কিন্তু সামির সঙ্গে তার সম্পর্কের অবনতির পর থেকেই তাকে সোশ্যাল মিডিয়ায় বিভিন্নভাবে হেনস্থা করেন অনেকে। অনেকেই তাকে প্রশ্ন করেন তিনি কেন প্রকাশ্যে নাচ-গান করেন? কেন তিনি নাইট ক্লাবে যান?

251487231470dd21ee3b6502a6e5e272ecff65d828ce156756f848f12f1e50dc6af6b2c6b

এইসব বিভিন্ন প্রশ্ন করে তাকে আক্রমণ করলেও কখনোই হাসিন জাহানকে খুন কিংবা ধর্ষণের হুমকি পেতে হয়নি। এবার সেটাও হল। কয়েকদিন আগে রাম মন্দিরের ভূমি পুজোর দিন হাসিন জাহান সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। রাম মন্দিরের ভূমি পুজোর জন্য হিন্দু সমাজকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছিলেন তিনি। তারপরই তাকে কিছু কট্টরপন্থী বিভিন্ন ভাবে আক্রমণ করেন। এছাড়াও তাঁকে খুন এবং ধর্ষণের হুমকিও দেওয়া হয়েছে। এই ঘটনার পর হাসিন জাহান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কাছে সাহায্য প্রার্থনা করেছেন।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর