ফিল্ডিং-এ জন্টি রোডসের টেক্কা দেওয়ার মত খেলোয়াড় খুঁজে বার করলেন সচিন, ভাইরাল ভিডিওতে দেখে নিন সেই অসাধারণ ফিল্ডারকে

বাংলাহান্ট ডেস্ক, ভাইরাল ভিডিও : ক্রিকেটের দুই প্রবাদপ্রতীম ব্যক্তিত্ব জন্টি রোডস (jonty rhodes) ও সচিন তেন্ডুলকর (sachin Tendulkar) । নিজ নিজ ক্ষেত্রে বিশ্বের সেরা এই দুই খেলোয়াড়। কিন্তু সামাজিক মাধ্যম থেকে সচিন খুঁজে বার করলেন এমন এক খেলোয়াড়কে যিনি কিনা জন্টিকে টেক্কা দেবেন! ভাইরাল ভিডিও (viral video) শেয়ার করে এমনটাই বললেন সচিন।

images 82 1

বর্তমানে ক্রিকেটে ফিটনেস ও ফিল্ডিং স্কিল অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। কিন্তু বেশ কিছুকাল আগেও ক্রিকেট বোদ্ধারা মনে করতেন না একজন ক্রিকেটার ব্যাটিং, বোলিং এর পাশাপাশি ফিল্ডিং দিয়েও ম্যাচের রং ঘুরিয়ে দিতে পারে। ক্রিকেট বিশ্বের এই ধারনা যিনি বদলে দিয়েছেন তিনি জন্টি রোডস। পাখির মতো উড়ে অবিশ্বাস্য ক্যাচ থেকে শুরু করে নিঁখুত লক্ষ্যভেদে রান আউট। জন্টি মানেই চূড়ান্ত অসাধারণ সব ফিল্ডিং।

এহেন জন্টি রোডস কে কঠিন চ্যালেঞ্জ দিতে পারে এমন কাকে খুঁজে বের করলেন ক্রিকেট ঈশ্বর! জানার জন্য নিশ্চয়ই মন ছটফট করছে। সচিন যাকে খুঁজে বের করেছেন সামাজিক মাধ্যম থেকে তিনি কোনো মানুষ নন, বিড়াল। ডিন জোন্সের শেয়ার করা একটি ভিডিও শেয়ার করেছেন সচিন। যেখানে দেখা যাচ্ছে, এক তরুনী গল্ফ স্টিক দিয়ে একের পর এক শট নিচ্ছেন এক বিড়ালের দিকে। আর অবিশ্বাস্য দক্ষতায় প্রতিটি বল ধরে নিচ্ছে এই বিড়াল।

দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারে সচিন ও জন্টি বহু ম্যাচ খেলেছেন এক সাথে। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়েও তারা সহকর্মী। এহেন বন্ধুর সাথে খুনসুটি করতেই সচিন ভিডিওটি শেয়ার করেছেন৷ আর শেয়ার করার পর থেকেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে নেট পাড়ায়। বয়ে গিয়েছে লাইক কমেন্টের বন্যা। যদিও এই প্রতিবেদন লেখা পর্যন্ত জন্টি কোনো কমেন্ট করেন নি।

 

সম্পর্কিত খবর