বিরুষ্কার জীবনে আসছে নতুন অতিথি, একসাথে এত শুভেচ্ছা এর আগে কেউ পায়নি

বাংলাহান্ট ডেস্কঃ দীর্ঘ প্রতীক্ষার পর আর কয়েকদিন পরেই শুরু হতে চলেছে আইপিএল। আইপিএল শুরু হওয়ার আগেই কোহলি তাঁর ভক্তদের জানালো আরও এক সুখবর, বাবা হতে চলেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার জীবনে আসতে চলেছে নতুন অতিথি। এই কথা নিজেই জানালেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রাম একাউন্ট অনুস্কার বেবি ব্যাম্প- এর ছবি দিয়ে ভক্তদের এই খবরটি জানালেন বিরাট কোহলি নিজেই।

IMG 20200828 100155

কোহলি এবং অনুষ্কা জীবন আসতে চলেছে তাদের প্রথম সন্তান আর এই খবর প্রকাশ্যে আসার পর থেকে শুভেচ্ছা বার্তায় ভাসতে থাকে বিরুস্কা জুটি। কোহলি এবং অনুষ্কা জুটিকে শুভেচ্ছা বার্তা জানালো বিসিসিআই থেকে শুরু করে কোহলির আইপিএল ফ্রাঞ্চাইজি রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

IMG 20200828 100221

ভারত অধিনায়ক বিরাট কোহলিকে শুভেচ্ছা জানিয়েছেন মাস্টার ব্লাস্টার সচিন টেন্ডুলকারও। বিরাটকে তার সেকেন্ড ইনিংসের জন্য শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলে বিরাটের সতীত্ব রোহিত শর্মাও। এছাড়াও এই খবরটি প্রকাশ্যে আসার পর ভারত অধিনায়ক বিরাট কোহলিকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন হরভজন সিং, ইশান্ত শর্মা, ঋদ্ধিমান সাহা, যুজবেন্দ্র চাহাল, ক্রিস গেইল, ফ্যাক ডুপ্লেসি, উমেশ যাদব, কে এল রাহুল, কুনাল পান্ডিয়া, হার্দিক পান্ডিয়া। এছাড়াও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাও শুভেচ্ছা জানিয়েছেন বিরুস্কা জুটিকে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর