বিরাট অনুষ্কার পোস্টে মন্তব্য করার সাথে সাথেই তুমুল ট্রোল হলেন করন জোহর

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ ২ মাস পর সবে মাত্র সোশ‍্যাল মিডিয়ায় ফিরেছেন করন জোহর (karan johar)। এখনও আগের মতো সক্রিয় হতে দেখা যায়নি তাঁকে। কিন্তু নেটিজেনরা কোনও সুযোগই ছাড়ছে না করনকে ট্রোল (troll) করার জন‍্য। সম্প্রতি বিরাট কোহলি (virat kohli) ও অনুষ্কা শর্মাকে (anushka sharma) শুভেচ্ছা জানাতে গিয়েও ট্রোল হয়েছেন পরিচালক।

কিছুদিন আগেই পরিবারে নতুন সদস‍্য আসার সুখবর জানিয়েছেন বিরাট ও অনুষ্কা। মা হতে চলেছেন অভিনেত্রী। সুখবর জানাতেই শুভেচ্ছার বন‍্যা বয়ে যায় সোশ‍্যাল মিডিয়ায়। শুভেচ্ছা জানান করনও। তিনি লেখেন, ‘ভালবাসা ভালবাসা ও আরও অনেকটা ভালবাসা’।

https://www.instagram.com/p/CEYZINOpd53/?igshid=1ux3xf3p8kkub

কমেন্টটি নেটিজেনের চোখে পড়তেই ফের ট্রোলের সম্মুখীন হন পরিচালক। ‘নেপোটিজমের ধ্বজাধারী’ বলে তুমুল ট্রোল হন তিনি। এক ব‍্যক্তি লেখেন, ‘সিনেমায় লঞ্চ করার জন‍্য আরও একজন স্টার কিড পেয়েছেন।’ আবার আরেকজন বলেছেন, ‘আপনি সোশ‍্যাল মিডিয়া ছেড়ে দিন’ ।

WhatsApp Image 2020 08 27 at 5.43.44 PM
সুশান্তের মৃত‍্যুর পর থেকেই অনবরত ট্রোল, সমালোচনার শিকার হয়ে চলেছেন করন জোহর। বাধ‍্য হয়ে সোশ‍্যাল মিডিয়া থেকে একরকম অবসরই নিয়েছিলেন তিনি। দীর্ঘ দু মাস পর ফের ১৫ অগাস্ট পোস্ট করেন করন। ভারতের জাতীয় পতাকার ছবি পোস্ট করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান তিনি‌।

WhatsApp Image 2020 08 27 at 5.43.34 PM1
করন লেখেন, ‘আমাদের মহান দেশ, সংস্কৃতি, ঐতিহ‍্য ও ইতিহাসের স্বর্ণখনি। শুভ স্বাধীনতা দিবস। জয় হিন্দ’। তবে সোশ‍্যাল মিডিয়ায় ফিরলেও পোস্টের কমেন্ট সেকশন এখনও রেস্ট্রিকটেড করে রেখেছেন পরিচালক। তাতে অবশ‍্য নেটিজেনের ট্রোল থেকে রেহাই পাননি তিনি।

karan johar21
অপরদিকে দীর্ঘদিন পর সোশ‍্যাল মিডিয়ায় প্রত‍্যাবর্তন করায় কঙ্গনা রানাওয়াতও একহাত নেন করনকে। একটি শায়রির মাধ‍্যমে নিজের আন্দাজে স্বাগত জানান তিনি পরিচালককে। টুইটারে কঙ্গনার টিমের তরফে পোস্ট করা হয় এই শায়রি।

প্রসঙ্গত, ২৭ অগাস্ট সকালেই সুখবর জানিয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। অবশেষে প্রতীক্ষিত খবর জানালেন তাঁরা। মা হতে চলেছেন অনুষ্কা। আগামী বছর জানুয়ারিতেই আসছে পরিবারে নতুন সদস‍্য।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর