একটি ইন্সটাগ্রাম পোস্ট থেকে কত টাকা আয় করেন শাহরুখ! শুনলে চমকে যাবেন

বাংলাহান্ট ডেস্কঃ বলিউডের (bollywood) বাদশা শাহরুখ খান (Shahrukh khan) গোটা পৃথিবীর অন্যতম জনপ্রিয় ব্যক্তি। এক সময় তিনি বিনোদনের দুনিয়ায় বিশ্বের সর্বোচ্চ ধনীর তালিকাতে দ্বিতীয় স্থানে ছিলেন। অভিনয় দক্ষতা আর ক্যারিশ্মায় দিল্লির এক সাধারণ পরিবারের ছেলেটিই আজ ভারতের বিনোদন দুনিয়ায় রাজ করছেন। কিন্তু জানেন কি প্রতিটি ইন্সটাগ্রাম (Instagram) পোস্ট থেকে কত টাকা আয় করেন শাহরুখ খান

images 2020 09 03T135009.815

শাহরুখ জন্মেছিলেন দিল্লির এক সাধারণ পরিবারে। কাপুর বা জোহরদের মত তার পরিবারের সাথে বলিউডের কোনো যোগই নেই। নিজের চেষ্টায় দিল্লি থেকে মুম্বাই এসে আজ তিনি মহাতারকা। তার বাংলো মান্নতের সামনে তাকে এক ঝলক দেখার জন্য ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করে লাখ লাখ ভক্তকুল। অভিনয় ছাড়াও শাহরুখের আয়ের অন্যতম উৎস রেড চিলিজ ইন্টারটেনমেন্ট। এছাড়াও ইন্সটাগ্রাম থেকেও তিনি আয় করেন বেশ মোটা টাকাই।

images 2020 09 03T134950.522

শুধু বলিউডে নয় ইন্সটাগ্রাম দুনিয়ারও বাদশা শাহরুখ খান। ইন্সটাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ২২ মিলিয়ন। শুধু ভারত নয় সারা পৃথিবী জুড়েই ছড়িয়ে আছেন তার ভক্তরা। মন মাতানো সেলফি, সাথে চমৎকার সব ক্যাপশন শাহরুখের প্রতিটি পোস্ট ভাইরাল হয়ে যায় চোখের নিমেষে।

910678 28 years of shah rukh khan struggling actor godfather

ইন্সটাগ্রাম থেকে শাহরুখ মূলত বিভিন্ন ব্র‍্যান্ডকে প্রোমোট করেই আয় করেন। যদি কেউ শাহরুখ খানকে দিয়ে তার ব্র‍্যান্ডের প্রোমোট করতে চান তবে তাকে প্রতিটি পোস্টের জন্য দিতে হবে কমপক্ষে ৮০ লাখ থেকে ১ কোটি টাকা। বিশ্বজুড়ে শাহরুখ খানের জনপ্রিয়তার তুলনায় এই টাকা মোটেই খুব বেশি নয়।

সম্পর্কিত খবর