করোনা ঠেকাতে একগুচ্ছ নিয়ম বিগ বসে, সলমনের শুটিং নিয়ে ফাঁস বড়সড় তথ‍্য!

বাংলাহান্ট ডেস্ক: খুব শীঘ্রই শুরু হতে চলেছে সলমন খানের (salman khan) বিতর্কিত রিয়েলিটি শো (reality show) বিগ বস (bigg boss)। ৩রা অক্টোবর থেকে সম্প্রচারিত হবে এই শোয়ের ১৪ তম সিজন। তবে তার আগে আরও প্রতিযোগীদের এক নতুন চমক দিতে চলেছে বিগ বস।

জানা গিয়েছে শোতে যাতে কাউকে মাস্ক না  পরতে হয় তার জন‍্য শো শুরু আগে ১৪ দিন আইসোলেশনে থাকতে বলা হয়েছে বলে বর। বিগ বসের ঘরে সুরক্ষিত পরিবেশ বজায় রাখার জন‍্য প্রযোজনা সংস্থা এবং শোয়ের কর্তৃপক্ষের তরফে কিছু নিয়মাবলী পেশ করা হয়েছে যা শো শুরু আগে এবং শো চলাকালীন মেনে চলতে হবে প্রত‍্যেক প্রতিযোগীকে।

913579 salman khan
সূত্রের খবর, শোয়ের প্রতিযোগীদের ২০ সেপ্টেম্বর থেকে প্রায় ১০ দিন পর্যন্ত গুরগাঁওয়ের একটি হোটেলে আইসোলেশনে রাখা হবে। শোয়ের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে, এবার ১৫ জন প্রতিযোগী নিয়ে শুরু হতে চলেছে বিগ বস। তবে আশা করা যাচ্ছে সংখ‍্যাটা আরও বাড়বে।

১১ দিনের আইসোলেশনে যাওয়ার আগে তাদের একবার কোভিড প‍রীক্ষা হবে। ফের আইসোলেশন থেকে বেরিয়ছ আরেকবার পরীক্ষা করা হবে। তারপরেই ১ অক্টোবর প্রতিযোগীরা ঢুকতে পারবেন বিগ বসের ঘরে।

সূত্রের তরফে আরও জানানো হয়েছে, বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে প্রশস্ত ঘর, রান্নাঘর ইত‍্যাদি বানানো হয়েছে সেটে। প্রতিবারের মতো এবারেও নাচ গানের আয়োজন করা হবে শোয়ের শুরুতে। কিন্তু সবটাই হবে সোশ‍্যাল ডিসট‍্যান্সিং মেনে।

তবে এবারে সলমনের সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ পাবেন না প্রতিযোগীরা। কোভিড পরীক্ষার পর প্রথম এপিসোডটি প্রতিযোগীদের সঙ্গেই শুট করবেন সলমন। তারপর থেকে প্রতি সপ্তাহের শেষে আলাদা ভাবে নিজের অংশের শুটিং সারবেন ভাইজান।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর