অন্তর্বাস-হটপ‍্যান্টে দুরন্ত নাচ শর্মিষ্ঠার, হিন্দি গানের তালে উষ্ণতার ছোঁয়া ভাইরাল ভিডিওতে

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন নানান অদ্ভূত ভিডিও (video) চোখে পড়ে। তার মধ‍্যে বেশ কিছু ভিডিও হয়ে যায় ভাইরাল (viral)। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ভিডিওতে। এই ভাইরাল ভিডিওর দৌলতেই রাতারাতি বিখ‍্যাত হয়ে যায় বহু মানুষ। কেউ গেয়ে আবার কেউ নেচে, নানা প্রতিভা দেখিয়ে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন উদাহরণ রয়েছে প্রচুর।

তারকা হোক বা সাধারন মানুষ, সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হতে কে না চায়? অনেক তারকাও নিত‍্য নতুন ছবি, নাচ গানের ভিডিও শেয়ার করেন নেটদুনিয়ায়। বলা বাহুল‍্য সেসব ভাইরাল হতেও বেশি সময় নেয় না। তেমনই সম্প্রতি চর্চায় উঠে এসেছে জনপ্রিয় অভিনেত্রী শর্মিষ্ঠা আচার্যর (sarmistha acharjee) একটি নাচের (dance) ভিডিও।

IMG 20201007 195500
হিট হিন্দি গান ‘মন মেরা’র সুরে নেচে উঠেছেন শর্মিষ্ঠা। পরনে কালো অন্তর্বাস ও লাল হট প‍্যান্ট। এই বেশেই নাচতে দেখা গিয়েছে তাঁকে। গানের তালে তালে দিব‍্যি সাবলীলতার সঙ্গে কোমর দোলাতে দেখা গিয়েছে তাঁকে।

https://www.instagram.com/p/CFoscHsnHxV/?igshid=2q0pw3ul6xuu

রিল ভিডিওটি পোস্ট করতেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ইতিমধ‍্যে ৯ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। অনুরাগীরা নাচের প্রশংসায় ভরিয়ে দিয়েছে শর্মিষ্ঠার কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Sarmistha Acharjee (@sarmisthaacharjee) on

অভিনেত্রীর ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি মারলেই বোঝা যাবে তিনি নাচতে বেশ পছন্দ করেন। মাঝে মাঝেই অনুরাগীদের ছবি বা নাচের ভিডিও উপহার দেন শর্মিষ্ঠা। সেই সব পোস্টই ভাইরাল হয় নেটদুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Sarmistha Acharjee (@sarmisthaacharjee) on


এক লক্ষের বেশি ফলোয়ার রয়েছে শর্মিষ্ঠার ইনস্টা হ‍্যান্ডেলে।

প্রসঙ্গত, ছোটপর্দায় বেশ পরিচিত মুখ শর্মিষ্ঠা আচার্য। রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম ধারাবাহিক দিয়ে তিনি জনপ্রিয়তা পান। এরপরে একের পর সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। তার মধ‍্যে রয়েছে গোপাল ভাঁড়, মুখোশের আড়ালে, জয় কালী কলকাত্তাওয়ালীর মতো সিরিয়াল।

 

View this post on Instagram

 

A post shared by Sarmistha Acharjee (@sarmisthaacharjee) on

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর