‘মাদকাসক্ত’ বলিউডের পাশে দাঁড়ানোর অভিযোগ! অক্ষয়ের ‘লক্ষী বোম্ব’ বয়কটের ডাক দিল নেটিজেনরা

সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত্যু ও ড্রাগস নিয়ে মুখ খুলেছিলেন অক্ষয় (Akshay Kumar)। বুকে হাত রেখে বলিউডের পাশে দাঁড়িয়েছিলেন তিনি। কিন্তু সেই ভিডিওই এবার খিলাড়ির মাথাব্যাথার কারন হয়ে দাঁড়ালো। অক্ষয়ের বক্তব্যে বেজায় চটেছেন নেটপাড়ার এক অংশ, অক্ষয়ের ভিডিওএর বিরোধিতা করার পাশাপাশি তারা অক্ষয়ের আগামী ছবি লক্ষী বোম্ব বয়কটেরও ডাক দিয়েছেন।

akshaykumar 1585397324

   

চার মিনিটের এই ভিডিওটিতে অক্ষয় বলেন, অক্ষয় বলেন, সুশান্ত সিংয়ের আচমকা মৃত্যুর পর এরকম অনেক ঘটনা সামনে এসেছে, যেটা আমাদের যেমন দুঃখ দিয়েছে, তেমন আপনাদেরও দিয়েছে। এই জিনিশ গুলো আমাদের নিজেকে নিজের কাজ নিয়ে বিচার করতে বাধ্য করেছে। আমাদের সিনেমা ইন্ডাস্ট্রিতে অনেক খামতি আছে, সেগুলোকেও দেখার জন্য বাধ্য করা হয়েছে। আর এরমধ্যে অন্যতম হল আজকাল বলিউডে ড্রাগস নিয়ে যা চলছে। অক্ষয় বলেন, আমি আমার নিজের বুকে হাত রেখে কি করে আপনাদের বলব যে, এরকম কোনও সমস্যা নেই এখানে।

খিলাড়ির আরো বক্তব্য, ড্রাগস একটি আইনি ইস্যু, আর আমার ভরসা হল যে, আমাদের আইন, অথরিটি আর আদালত এর বিরুদ্ধে যা অ্যাকশন নেবে, সেটা ঠিকই নেবে। আমিও এটাও জানি যে, সিনেমার প্রতিটি মানুষ তদন্তে সম্পূর্ণ ভাবে সহযোগিতা করবে। কিন্তু আমি আপনাদের কাছে হাত জোর করে বলছি যে, আপনারা পুরো সিনেমা ইন্ডাস্ট্রিকে বদনাম করবেন না।

অক্ষয় নিজে সিগারেটও খান না। নেশাহীন এই অভিনেতা যুবসমাজের কাছে আইকন। কিন্তু ড্রাগস নিয়ে তার বক্তব্য মোটেও সমর্থন যোগ্য নয় বলেই মনে করছেন নেটপাড়া। আগামী ৯ নভেম্বর মুক্তি পেতে চলা ‘লক্ষী বোম্ব’ কে বয়কটের ডাক দিয়েছেন তারা।

https://twitter.com/akshaykumar/status/1312359749724196866?s=19

সম্পর্কিত খবর