রসগোল্লার বিরিয়ানি! সোশ্যাল মিডিয়ায় তুমুল হইচই ফেলে দিল ভাইরাল ভিডিও

viral video : রসগোল্লার বিরিয়ানি! শুনে নিশ্চয়ই বিশ্বাস হচ্ছে না। কিন্তু এমনটাই দেখা যাচ্ছে সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে। উদ্ভট খাবারগুলি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যা অনেক নেটিজেনকেই বিরক্ত করে। আঙ্গুরি রসগোল্লা বিরিয়ানি নামে একটি ডিশ সম্প্রতি ভাইরাল হয়েছে যা ঘিরে ফের একবার হইচই বেঁধে গিয়েছে সামাজিক মাধ্যমে।

IMG 20201009 112913

   

ভিডিওটির শুরুতে, এক মহিলা দর্শকদের হাড়ি তে রাখা বিরিয়ানি থেকে চামচ দিয়ে তুলে গোলাকার বস্তুটি কী তা অনুমান করতে বলেন। পরে তিনি জানান এটি একটি রসগোল্লা। বিরিয়ানির মধ্যে রসগোল্লার উপস্থিতির কারনেই এর নাম আঙ্গুরি রসগোল্লা বিরিয়ানি

ভিডিওটির ক্যাপশনে মহিলাটি বলেছেন, “এটা অবিশ্বাস্য মনে হচ্ছে? কিন্তু আমি হারা ভর্তা কাবাব, আলু চাপ এবং দাহী কাট চাটনি এবং ফিরনির সাথে সবেমাত্র ‘আঙ্গুরি রসগোল্লা বিরিয়ানি’ খেয়েছি।

সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়েছে এই ভিডিওটি। ইতিমধ্যেই ১ লাখের বেশি নেটাগরিক দেখে ফেলেছেন এই ভিডিওটি। বয়ে গিয়েছে কমেন্টের বন্যা।

তবে ইতিমধ্যেই এই ভিডিওটি ঘিরে ইতিমধ্যেই তরজা শুরু হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। একদল নেটিজেন যেমন বিরিয়ানির স্বাদ সম্পর্কে জানতে আগ্রহী। তেমনই একদল বিরিয়ানি প্রেমী বেজায় চটেছেন এই বিরিয়ানি দেখে৷ তারা বলছেন বিরিয়ানি নিয়ে এই পরীক্ষা নিরীক্ষা বন্ধ হোক।

https://www.facebook.com/510159809093566/videos/836986677074542/

ad2

সম্পর্কিত খবর