গোরুর সাথে খেলছে একরত্তি শিশু, ভাইরাল ভিডিও শেয়ার করে মন ছুঁয়ে যাওয়া বার্তা দিলেন শিল্পপতি

viral video : বর্তমান এই সামাজিক মাধ্যমের যুগে নানান ভিডিও ভাইরাল হয়। তাদের মধ্যে অনেকগুলিই পশু পাখির। এই পশু পাখির ভাইরাল ভিডিওর অনেকগুলো আবার মানুষের সাথে পশু পাখিদের সহাবস্থানের। সম্প্রতি সামাজিক মাধ্যমে শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা এমনই একটি সহাবস্থানের ভিডিও পোস্ট করে একটি মন ছুঁয়ে যাওয়া বার্তা দিলেন৷ যা সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে।

IMG 20201212 172039

   

গোরু ভারতীয় সংস্কৃতির সাথে ওতপ্রোতভাবে জড়িত এক পশু। ভারতীয় ধর্ম ও লোক সংস্কৃতির সাথে এই প্রাণীর যোগ বহুকালের। ভারতের একটা বিশাল অংশের জনগোষ্ঠীর প্রধান জীবিকা গো পালন। তাই দেশের অনেক শিশুই গোরুর সাথে খেলতে খেলতেই বড় হয়৷ তেমনই একটি শিশুর ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়৷

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, গোরুটির সাথে খেলছে একরত্তি। গোরুর গলায় পিঠে উঠে নিজের মতো খেলছে। এতে গোরুটি বিরক্ত তো হচ্ছেই না বরং মাঝে মাঝেই সে শিশুটিকে আদর করছে।

ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট করে শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা লিখেছেন, ‘এটাই সত্যিকারের ভালোবাসা, বাকিদের মতো… ( শূন্যস্থান নিজের মতো করে পূরণ করে নিন’। বলা বাহুল্য ক্যাপশনে নাম না করে দেশের গো রাজনীতিকে বিঁধেছেন এই শিল্পপতি।

বর্তমানে ভারতে গোরু রাজনীতির একটি বহু চর্চিত বিষয়। গো প্রেমের নামে অনেকেই মারধরের শিকার হচ্ছে। এই গো প্রেম যে আদতে সত্যিকারের ভালোবাসা নয়, তাকেই প্রতীত করতে চেয়েছেন এই শিল্পপতি। ভিডিওটি সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল হয়ে গিয়েছে৷ দেখে নিন ভাইরাল ভিডিও

 

সম্পর্কিত খবর