শুভেন্দুর দেওয়াল লিখনে গেরুয়া রঙ, ‘দিদি’কে তৈরি থাকার হুঁশিয়ারি ‘দাদা’র অনুগামীর

বাংলা হান্ট ডেস্ক: ছিল তৃণমূল পরিচালিত ব্যবসায়ী সমিতির অফিস। রাতারাতি তা বদলে গেল শুভেন্দু অধিকারী [Suvendu Adhikari] সহায়তা কেন্দ্রে। আর সেই সহায়তা কেন্দ্রের দেওয়ালে একেবারে গেরুয়া রঙ। আর তারপরেই রাজনৈতিক মহলে জল্পনা, খুব শীঘ্রই কি বিজেপিতে যোগ দিতে চলেছেন শুভেন্দু অধিকারী?

সম্প্রতি শুভেন্দুর খাসতালুক পূর্ব মেদিনীপুরের কাঁথি শহরে একটি তৃণমূল পরিচালিত ব্যবসায়ী সমিতির অফিসকে শুভেন্দু অধিকারী সহায়তা কেন্দ্রে পরিণত করা হয়। সেটির দেওয়াল আবার গেরুয়া রঙে রাঙানো হয়। আর তারপরেই তৃণমূলনেত্রী মমতা ব্যানার্জীকে [Mamata Banerjee] বাক্যবাণে বিঁধলেন শুভেন্দু ঘনিষ্ঠ তৃণমূল নেতা কণিষ্ক পাণ্ডা। তিনি আবার পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক।

   

শুভেন্দু সহায়তা কেন্দ্রের দেওয়ালে গেরুয়া, দিদি রেডি হোন, হুঁশিয়ারি 'দাদা অনুগামী' TMC নেতার

কদিন আগেই এই কণিষ্ককে শুভেন্দুর মিছিলে গেরুয়া মাস্ক, গেরুয়া তিলকে দেখা গিয়েছিল। এবার গেরুয়া পাঞ্জাবী পরে মমতার উদ্দেশে তাঁর হুঁশিয়ারি, ‘যতদিন না নবান্ন থেকে মমতা ব্যানার্জীকে উৎখাত করা হচ্ছে ততদিন এই শুভেন্দু অধিকারী সহায়তা কেন্দ্র চালু থাকবে। দিদি রেডি হোন। মেদিনীপুরের গামছা পরা,পান্তাভাত খাওয়া ছেলেটা আপনার বিরুদ্ধে লড়বে।’

কদিন আগেই ডায়মন্ড হারবার যাওয়ার পথে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কনভয়ে হামলা করা হয়। অভিযোগের তীর তৃণমূলের দিকে। সেই ঘটনার নিন্দা করে এদিন পাণ্ডা বলেন, ‘বাংলায় যেভাবে জেপি নাড্ডার কনভয় হামলার মুখে পড়ল, তা অত্যন্ত লজ্জার।’

প্রসঙ্গত, ভোটের আগে জনগণের মন জয় করতে দুয়ারে সরকার কর্মসূচী শুরু করেছে তৃণমূল। অন্যদিকে, পাল্টা বসে নেই শুভেন্দু অনুগামীরাও। কদিন আগেই কাঁথির মতোই নন্দীগ্রামেও শুভেন্দু অধিকারী সহায়তা কেন্দ্র খুলেছে তারা।

সম্পর্কিত খবর