এই রাশির ব্যক্তিদের জন্য আসছে খুব ভালো সময়, হবে সমস্ত সমস্যার সমাধান!

বাংলাহান্ট ডেস্কঃ মানুষের জীবনের সকল দুর্দশা থেকে মুক্তির উপায় রয়েছে জ্যোতিষশাস্ত্রে (Astrology News)। মানুষের ভাগ্য পরিবর্তনে এই শাস্ত্রের ভূমিকা অপরিসীম। মানুষের জীবন প্রতিনিয়তই ঘাত প্রতিঘাত এর মধ্যে দিয়ে চলতে চলতে আমাদের জীবন হতাশা ও মানসিক চিন্তা গ্রস্ত, মানসিক অবসাদে ভরে ওঠে। তাই কোনো খুশির খবর বা সুখবর পেলে মনে আবার নতুন করে বাঁচার তাগিদ বা উচ্ছাস তৈরী হয়।

যদিও আমরা জানি খারাপ সময়ের পরে ভালো সময় অবধারিত। তবুও খারাপ সময়ে যখন সবকিছুই নেগেটিভ ফল দিতে থাকে, তখন মন অবসাদ গ্রস্ত হয়ে ওঠে এবং তারপর আর ভালো খবরের আশা বা চিন্তা দুটোই চলে যায়। ভালো কিছুরই আশা তখন নিরর্থকহয়ে ওঠে। তাই আজ মকর লগ্ন বা রাশির মানুষের জন্য এক সুখবর রয়েছে।

   

মনে রাখবেন গোচরে এখন আপনাদের রাশি /লগ্নের লর্ড মানে এই ঘরের মালিক স্বয়ং শনি মহারাজ। তাই শনিরাজ এখন প্রায় 2 বছর আপনাদের রাশি/লগ্নে অবস্থান করবেন। খুব স্বাভাবিক যদি কোনো ঘরের মালিক বহুবছর পরে নিজের বাড়িতে ফেরেন তাহলে সেই গৃহের নানান সমস্যার সমাধান তিনি নিজে হাতে করেন। ঠিক সেরকমই শনি দেব বহুবছর পরে তার নিজের ঘরে এসে বসেছেন।

nlnsffs

যদিও তিনি 2020 সালের জানুয়ারিতেই এসে গিয়েছেন কিন্তু এতদিন তিনি বক্রি ছিলেন অর্থাৎ তাঁর ধীর গতির কারণে তিনি পিছনের ঘরের ফল দিচ্ছিলেন। এখন তিনি নিজের ঘরে এসে স্থির হয়ে বসায় এই ঘরের সকল সমস্যার নিবারণ করবেন। যাদের এতদিন কাজে উন্নতি হচ্ছিলো না, প্রমোশন হচ্ছিলো না আটকে ছিল তাদের জন্য অবশ্যই সুখবর রয়েছে। লোন না হয়ে যাদের আটকে ছিল তাদের জন্য, যাদের বিয়ের ক্ষেত্রে সম্বন্ধ ভালো আসছিলো না বা বিয়ে পাকা হচ্ছিলো না তাদের জন্য সুখবর অবশ্যই আসবে।

যেহেতু মকর রাশিতে রাশির অধিপতি শনি গ্রহের সাথে বৃহস্পতি এসে বসেছেন, সেহেতু এইসকল জাতক /জাতিকাদের বাড়িতে শুভ মাঙ্গলিক অনুষ্ঠান নিশ্চিত। সেই সাথে তীর্থে ভ্রমণ, হটাৎ প্রাপ্তি, ফাটকা ইনকাম, জমি সম্পত্তি নিয়ে যাদের মামলা মোকদ্যমা চলছিল তারাও এবার স্বস্তি পাবেন। যারা মামলা মোকদ্যমায় প্রচুর টাকা খরচা করে ঘটি বাটি বেঁচে বসে আছেন তাদের জয় এবার নিশ্চিত।

তবে একটা কথা অবশ্যই মনে রাখবেন যে প্রত্যেকের নিজস্ব জন্মকুন্ডলি আছে সেখানে শনি আপনার কুন্ডলিতে কোথায় বসে আছে এবং সেখানে তিনি শুভ ফল দায়ক কিনা সেটা জানা জরুরি। যদি কারোর কুন্ডলিতে শনি খারাপ ঘরে বা নক্ষত্রে অবস্থান করে সেক্ষেত্রে তিনি ততটা শুভ ফল দিতে পারবেন না। সেইসকল ক্ষেত্রে সঠিক জোতিষ ব্যক্তিত্বের পরামর্শ নিয়ে কিছু প্রতিকার ধারণ করলে এইসময় আপনারা অবশ্যই ভালো ফল পাবেন। কারণ শনি গোচরে নিজের ঘরে অবস্থান করছেন। এইসময় আপনারা যদি সঠিক ভাবে শনি গ্রহের প্রতিকার করতে পারেন তবে অবশ্যই ভালো ফল পাবেন। তবে মনে রাখবেন শনি গ্রহের প্রতিকার মানেই কিন্তু নীলা ধারণ করা নয়। তার জন্য আপনার সঠিক প্রতিকার ধারণের জন্য অবশ্যই সঠিক জোতিষ ব্যক্তিত্বের পরামর্শ নিন।

আপনার জীবনের যেকোনো সমস্যার সমাধান করতে যোগাযোগ করুন ১৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন জ্যোতিষী দেবকন্যা সুভাষিনীর সাথে, বুকিং করতে এক্ষুনি
কল করুন – 8100211211 ,
Visit – astrologerdebkanyasuvashini.com
Facebook- Astrologer Debkanya Subhashini

ad2
Avatar
Smita Hari

সম্পর্কিত খবর