গুরুতর অসুস্থ রজনীকান্ত, তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল থালাইভাকে

বাংলাহান্ট ডেস্ক: হাসপাতালে ভর্তি হলেন সুপারস্টার রজনীকান্ত (rajinikanth)। গুরুতর রক্তচাপের (blood pressure) সমস‍্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। অতি সম্প্রতি জানা গিয়েছিল তাঁর ছবির সেটে করোনা (corona) আক্রান্ত হয়েছেন টিমের কয়েকজন সদস‍্য।  তবে সুস্থ থাকার খবর মিলেছিল রজনীকান্তের।

অ্যাপোলো হাসপাতালের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘আজ সকালে রজনীকান্তকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ১০ দিন ধরে হায়দ্রাবাদে একটি ছবির শুটিং করছিলেন তিনি। সেটে কয়েকজন করোনা আক্রান্ত হন। গত ২২ ডিসেম্বর করোনা পরীক্ষা করা হয় রজনীকান্তের। তাঁর রিপোর্ট নেগেটিভ আসে। তখন থেকেই নিজেকে আইসোলেট করে রেখেছিলেন তিনি।’

rajinikanthhhh
আরো বলা হয়, করোনার উপসর্গ না থাকলেও রজনীকান্তের রক্তচাপের গুরুতর ওঠানামা দেখা যায়। সেই কারণেই হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। তবে রক্তচাপের সমস‍্যা ও দুর্বলতা ছাড়া আর কোনো উপসর্গ বা শারীরিক অসুস্থতা অভিনেতার নেই বলে জানানো হয়েছে বিবৃতিতে।

প্রসঙ্গত, অভিনেতার আগামী তামিল ছবি ‘আন্নাথে’র শুটিং চলছিল হায়দ্রাবাদে। সেই ছবির টিমের আটজন সদস‍্যের করোনা রিপোর্ট পজিটিভ আসে। তারপরেই তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয় ছবির শুটিং। তবে সুস্থ রয়েছেন রজনীকান্ত। তিনি আক্রান্ত হননি করোনায়।

বেশ কয়েকটি তামিল সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, গত কয়েক সপ্তাহ ধরে হায়দ্রাবাদে চলছিল আন্নাথে ছবির শুটিং। কিন্তু আটজন ক্রু সদস‍্যের করোনা রিপোর্ট পজিটিভ আসায় বন্ধ করে দিতে হয় ছবির শুটিং।

জানা গিয়েছে, ছবির ৪০ শতাংশ শুটই শেষ হয়ে গিয়েছে। ছবিতে একজন দাদার চরিত্রে অভিনয় করবেন রজনীকান্ত। অভিনেত্রী কীর্তি সুরেশকে দেখা যাবে তাঁর বোনের ভূমিকায়। এছাড়াও ছবিতে রয়েছেন নয়নতারা। এর আগে ‘দরবার’ ছবিতেও রজনীকান্তের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি।

আগামী ৩-৪ সপ্তাহের মধ‍্যেই ছবির শুটিং শেষ করার কথা ছিল রজনীকান্তের। তারপর নিজের জীবনের নতুন ইনিংস, রাজনৈতিক কেরিয়ারের দিকে মনোযোগ দেওয়ার পরিকল্পনা ছিল তাঁর। খুব শীঘ্রই নিজের রাজনৈতিক দল খোলার কথা ঘোষনা করেন তিনি।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর