নতুন বাড়িতেই বরণ করবেন দ্বিতীয় সন্তানকে, বিলাসবহুল ‘স্বপ্নের বাড়ি’র ছবি শেয়ার করলেন করিনা

বাংলাহান্ট ডেস্ক: হাতে রয়েছে আর মাত্র কয়েক দিন। কাপুর খান পরিবার তৈরি হচ্ছে করিনা কাপুর খান (kareena kapoor khan) ও সইফ আলি খানের (saif ali khan) দ্বিতীয় সন্তানকে বরণ করার জন‍্য। আগেই জানা গিয়েছিল ফরচুন হাইটসের পুরনো অ্যাপার্টমেন্ট ছেড়ে নতুন অ্যাপার্টমেন্টে চলে যাচ্ছেন করিনা সইফ। চলছে সেই অ্যাপার্টমেন্টেরই রেনোভেশনের কাজ।

এবার নিজের নতুন বাড়ির ভেতর থেকে একটি ছবি অনুরাগীদের জন‍্য শেয়ার করেছেন করিনা। ছবিতে দেখা যাচ্ছে ডিজাইন টিমের সঙ্গে দাঁড়িয়ে তাদের নির্দেশ দিচ্ছেন বেবো। এই নতুন অ্যাপার্টমেন্টকে স্বপ্নের বাড়ি বলে উল্লেখ করেছেন করিনা।

Screenshot 2021 01 03 11 46 28 776 com.instagram.android
গত জুলাই মাসেই নিজেদের পুরনো অ্যাপার্টমেন্ট ছেড়ে নতুন বড় অ্যাপার্টমেন্টে যাওয়ার তোড়জোড় শুরু করে দিয়েছিলেন সইফ করিনা। তাঁদের বর্তমান বাড়ির ঠিক বিপরীতেই রয়েছে এই নতুন অ্যাপার্টমেন্ট। সেখানে এখন রেনোভেশনের কাজ চলছে। তাই মাঝে মাঝেই নতুন অ্যাপার্টমেন্টের রেনোভেশনের কাজ তদারকি করতে যান সইফ।

এই প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘আমাদের নতুন বাড়ির রেনোভেশনের কাজ চলছে। তাই মাঝে মাঝে গিয়ে দেখে আসি। এর মানে এই নয় যে আমি বাড়িতে বন্দি থেকে হাঁপিয়ে উঠছি। এই সময়টা পরিবারের সঙ্গে খুব ভাল কাটছে। আমার বোন সোহা কুণালের সঙ্গে আসে মাঝে মাঝে। সারা ইব্রাহিমও আসে। আমার আরেক বোন সাবাও মুম্বইতে চলে এসেছে।’

সইফ ও করিনা এখন থাকেন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল ফরচুন হাইটসের হাই প্রোফাইলে। ২০১৩ সালে এই অ্যাপার্টমেন্ট কেনেন তাঁরা। ঠিক তার বিপরীতেই একটি আরও বড় অ্যাপার্টমেন্টে উঠে যাচ্ছেন তাঁরা। পুরনো বাড়িতে বসাবেন ভাড়াটে। ৩ হাজার স্কোয়ার ফিটের এই নতুন অ্যাপার্টমেন্টের দাম ৪৮ কোটি!

প্রসঙ্গত, আগামী বছরের শুরুতেই দ্বিতীয় সন্তান আসতে চলেছে করিনার কোলে। তার আগে ফের বেবি বাম্প দেখিয়ে ছবি শেয়ার করলেন বলিউডের বেগম সাহেবা। একটি জনপ্রিয় স্পোর্টসওয়‍্যার ব্র‍্যান্ডের হয়ে ফটোশুটের সময় বেবিবাম্প দেখিয়ে একটি সেলফি তোলেন করিনা। আর সেই ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর