আংটি বানালে হারিয়ে যাওয়ার সম্ভাবনা, ১৭৫ কোটির হীরে নিজের কপালেই খোদাই করলেন মার্কিন র‍্যাপার!

বাংলাহান্ট ডেস্ক: নিজেকে সুন্দর দেখানোর জন‍্য কত রকমের সাজসজ্জাই না করে মানুষ। বিভিন্ন রকমের প্রসাধনী ছাড়াও কোটি কোটি টাকা খরচ করে সোনা, হীরের (diamond) অলঙ্কার কেনার চল দীর্ঘদিন ধরেই চলে আসছে। শুধু মাত্র মহিলারাই নন, অলঙ্কারে নিজেদের সাজিয়ে তুলতে ভালবাসেন পুরুষরাও।

বহুমূল‍্য অলঙ্কার পরে নিজেকে সাজিয়ে তোলা তো সাধারণ ব‍্যাপার। হরদমই দেখা যায় এমন ঘটনা। কিন্তু সুন্দর হওয়ার জন‍্য শরীরেই রত্ন খোদাই করা, এমন কাণ্ড আগে শুনেছেন কখনো? অবিশ্বাস‍্য মনে হলেও আদতে একেবারেই সত‍্যি এই ঘটনা। আর এই কাণ্ডই করে ভাইরাল (viral) হয়ে গিয়েছেন মার্কিন র‍্যাপার লিল উজি ভার্ট।

26eb9379f0acfe88b708e893893156235c lil uzi vert diamond.rsquare.w330
আস্ত একটি গোলাপি হীরে খোদাই করে বসিয়েছেন নিজের কপালে (forehead), যার দাম প্রায় ১৭৫ কোটি টাকা। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন ভিডিও। বহুমূল‍্য হীরে কপালে নিয়ে গানের তালে তাঁর মাথা ঝাঁকানোর ভিডিও ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। তবে শুধু কপালে খোদাই করেই ক্ষান্ত হননি তিনি, হাতে কানেও গয়না বানিয়ে পরেছেন গোলাপি হীরে।

https://www.instagram.com/p/CK1m6lsprQy/?igshid=ce7fqvu0hice

মার্কিন এই র‍্যাপার নিজেই অনুরাগীদের জানিয়েছেন দীর্ঘদিন ধরেই এই গোলাপী হীরেটি কেনার জন‍্য টাকা খরচ করছিলেন তিনি। ২০১৭ সাল থেকে এই কেনার চেষ্টায় ছিলেন তিনি। এই প্রথম বার এমন ‘ন‍্যাচারাল পিঙ্ক ডায়মন্ড’ তিনি দেখেছেন বলেও মন্তব‍্য করেন ওই র‍্যাপার। অবশেষে তা নিজের করতে পেরেছেন তিনি।

https://twitter.com/LILUZIVERT/status/1355560514542309381?s=19

একজন অনুরাগী তাঁকে প্রশ্ন করেছেন, হীরেটি তো আংটি বানিয়ে আঙুলেও প‍রতে পারতেন তিনি। তা না করে এমন আজব কাণ্ড করার কথা তাঁর মাথায় এলো কিকরে? উত্তরে র‍্যাপার বলেন, আংটি বানিয়ে পরলে তা হারিয়ে যাওয়ার সম্ভাবনা থাকতে পারে। তাই ঝুঁকি না নিয়ে নিজের কপালেই খোদাই করে নিয়েছেন হীরেটি। তবে ইনস‍্যুরেন্স করাতে ভোলেননি তিনি।

https://twitter.com/LILUZIVERT/status/1355589410633486336?s=19

ওই র‍্যাপারের ভিডিও এখন তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। অনেকেই তাঁর সঙ্গে মিল খুঁজে পেয়েছেন অ্যাভেঞারের ‘ভিশন’এর। এমন কাণ্ডও যে বাস্তবে ঘটানো যায় সেটাই প্রমাণ করে দিয়েছেন এই মার্কিন র‍্যাপার।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর