বিজেপিতে এলেন হিরণ, অমিত শাহের পা ছুঁয়ে করলেন প্রণাম

বাংলাহান্ট ডেস্ক: বিজেপিতে (bjp) যোগ দিলেন অভিনেতা হিরণ চট্টোপাধ‍্যায় (hiran chatterjee)। আজ নামখানায় বিজেপির সভাতে গেরুয়া পার্টিতে যোগ দিলেন তিনি। দিলীপ ঘোষের হাত থেকে দলীয় পতাকা নেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পা ছুঁয়ে প্রণাম করতেও দেখা যায় তাঁকে।

বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল তাঁকে নিয়ে। অবশেষে গতকাল তিনি জানিয়েও ছিলেন বিজেপিতেই যাচ্ছেন। তবে গতকাল যশের সঙ্গে মঞ্চ ভাগ না করে আজ অমিত শাহের সভায় বিজেপিতে যোগ দিলেন হিরণ।

1e67b49931edc84e0798e8b8676ec282
অভিনেতার কথায়, এই বাংলা থেকে অলক্ষ্মীকে দূর করতে চান তিনি। যতদিন না বাংলায় লক্ষ্মী আসছে আর্থ সামাজিক বা পরিকাঠামোগত উন্নয়ন কিছুই হবে না। ভোটের আগে শুধু পাঁচ টাকায় ডিম ভাত খাইয়ে মানুষকে আর বোকা বানানো যাবে না, এমন মন্তব‍্যও করেন তিনি।

হিরণের ঘনিষ্ঠ সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই যূব তৃণমূলের নেতা অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ের সঙ্গে কোনো যোগাযোগ নেই হিরণের। সেকথা তিনি দলের নেতৃত্বকে জানিয়েও ছিলেন। কিন্তু কোনো উত্তর আসেনি। এমনকি গত লোকসভা নির্বাচনে নিজের গাড়ি নিয়েও তিনি তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচার করেছেন। কিন্তু ভোট মিটতেই আর কেউ যোগাযোগও করেননি।

তাই এবার মনে তীব্র ক্ষোভ নিয়েই বিজেপিতে যাচ্ছেন হিরণ। গতকাল একঝাঁক টলিউড তারকা গিয়েছেন গেরুয়া শিবিরে। বিজেপির সাংবাদিক বৈঠকে আনুষ্ঠানিক ভাবে দলে যোগ দেন তাঁরা। সৌমিলী, পাপিয়ার সঙ্গে যোগ দেন টলিপাড়ার আরো বেশ কয়েকজন তারকা। একটু পরে এসে যোগ দেন যশ দাশগুপ্ত।

গত কয়েক মাস ধরেই নুসরতের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জলঘোলা চলছে। এমন অবস্থায় স্বাভাবিক ভাবেই যশের বিজেপিতে যোগ নিয়ে তৃণমূল সাংসদ নুসরত কি বলবেন তার প্রশ্ন ওঠে।

উত্তরে যশ সাফ জানালেন, নুসরতের সঙ্গে বিজেপিতে যোগদান নিয়ে কোনো কথাই বলেননি তিনি। তবে তাঁদের বন্ধুত্বটা অভিনয় ইন্ডাস্ট্রির সূত্রে। অভিনয় ও রাজনীতি দুটো আলাদা ক্ষেত্র। নুসরতের রাজনৈতিক মত আলাদা ও তাঁর নিজের আলাদা বলে জানান যশ। তার জন‍্য তাঁদের বন্ধুত্বে কোনো প্রভাব পড়বে না।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর