বিজেপিতে যোগ শ্রাবন্তীর, শুভেচ্ছা জানিয়ে টুইট করলেন তৃণমূলের রাজ চক্রবর্তী

বাংলাহান্ট ডেস্ক: শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়কে (srabanti chatterjee) রাজনীতিতে (politics) স্বাগত জানালেন পরিচালক রাজ চক্রবর্তী (raj chakraborty)। সদ‍্য সদ‍্য রাজনীতির আঙিনায় পা রেখেছেন রাজ শ্রাবন্তী দুজনেই। তবে দুজনের দল আলাদা। তা সত্ত্বেও শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়ে সুসম্পর্ক বজায় রাখার ও সৌহার্দ‍্যমূলক রাজনীতির পরিচয় দিলেন রাজ চক্রবর্তী।

রাজ তৃণমূলে (tmc) যোগ দেওয়ার কয়েকদিন পরেই বিজেপিতে (bjp) যোগ দেন শ্রাবন্তী। সতীর্থকে রাজনীতিতে আসার শুভেচ্ছা জানিয়ে টুইট করে রাজ। শ্রাবন্তীকে শুভ কামনা জানাতে দেখা যায় তাঁকে। রাজের এমন আচরণে দৃষ্টতই খুশি নেটিজেনরা‌।

Srabanti Chatterjee 1280x720 1
এর আগে এমন সৌর্হাদ‍্যমূলক রাজনীতির পরিচয় দিয়েছেন তৃণমল সাংসদ দেব। বারে বারে তিনি বুঝিয়ে দিয়েছেন বিদ্বেষপূর্ণ নয় বরং বন্ধুত্বপূর্ণ রাজনীতিতেই বিশ্বাস করেন তিনি। এমনকি যশ দাশগুপ্ত বিজেপিতে যোগ দিলে তাঁকেও টুইট করে শুভেচ্ছা জানান দেব।

টুইট করে দেব লেখেন, ‘ভাই রাজনীতির জগতে স্বাগত। তুমি কোন পার্টির আদর্শে বিশ্বাস করো তাতে কিছু যায় আসে না কিন্তু আমার শুভেচ্ছা সবসময় তোমার সঙ্গে আছে।’ পালটা ধন‍্যবাদ জানিয়ে যশ লেখেন, ‘অনেক ধন‍্যবাদ বন্ধু। আমার আদর্শ মেলে না তাতে কি হয়েছে, আমাদের লক্ষ‍্য একটাই আর তা হল মানুষের জন‍্য কাজ করা।’

প্রসঙ্গত, সম্প্রতি শহরের এক পাঁচতারা হোটেলে বিজেপির সাংবাদিক বৈঠকে দলের রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়র উপস্থিতিতে গেরুয়া দলে যোগ দেন শ্রাবন্তী। হাতে তুলে নেন বিজেপির দলীয় পতাকা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর