‘বিজেপি সরকার গড়ে সোনার বাংলা গড়ব’, কালীমন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু পায়েলের

বাংলাহান্ট ডেস্ক: একুশের বিধানসভা নির্বাচনের আগে অভিনয় থেকে রাজনীতিতে আসার হিড়িকে নাম লিখিয়েছেন অভিনেত্রী পায়েল সরকারও (payel sarkar)। বেশ কিছুদিন আগে বিজেপিতে (bjp) যোগ দিয়েছেন তিনি। যোগ দিয়েই প্রার্থী হওয়ার ইচ্ছাও প্রকাশ করেছিলেন। আর প্রত‍্যাশা মতো ভোটে লড়ার টিকিটও পেয়ে গিয়েছেন পায়েল।

বেহালা পূর্ব  বিধানসভা কেন্দ্র থেকে নির্বাচনে বিজেপির প্রার্থী হয়েছেন পায়েল সরকার। প্রার্থী তালিকা ঘোষনা হওয়ার পর এবার প্রচারে নামলেন অভিনেত্রী। হরিদেবপুরের মহাত্মা গান্ধী রোড থেকেই প্রচার শুরু করলেন তিনি। প্রথম দিনেই জোর কদমে প্রচার শুরু করে দিলেন পায়েল।

FB IMG 1615904008143
করুণাময়ী কালীবাড়িতে পুজো দিয়ে প্রচার শুরু করেন পায়েল। বিজেপির স্থানীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়েই বাড়ি বাড়ি গিয়ে প্রচার সারলেন অভিনেত্রী। এদিন সংবাদ মাধ‍্যমের মুখোমুখি হয়ে পায়েল বলেন, “আমি চাই আমাদের আগামী দিনগুলো আরো সুন্দর হোক। প্রধাধমন্ত্রীর সঙ্গে আমরা সোনার বাংলা গড়ে তোলার স্বপ্ন দেখছি। বিজেপি সরকার গড়ে আমরা সোনার বাংলা গড়ে তুলব। প্রচারে বেরিয়ে মানুষের সঙ্গে কাছ থেকে কথা বলতে পারছি, আমি খুশি।”

FB IMG 1615903840441

হেস্টিংসে বিজেপির নির্বাচনী দফতরে যোগদান করেন পায়েল। এদিন পায়েল বলেন, বাংলার সব স্তরের মানুষ চায় বাংলার পুরনো ঐতিহ‍্য, সংষ্কৃতি আবার ফিরে আসুক। আমরা যাতে সকলে ভাল ভাবে থাকতে পারি। আরো সুন্দর জীবনযাপন করতে পারি সেই স্বপ্নটাই দেখিয়েছে বিজেপি। আর তার জন‍্য ইতিমধ‍্যেই কাজও শুরু করে দিয়েছেন তারা।

তবে রাজনীতিতে যোগ দেওয়ায় তাঁর অভিনয় কেরিয়ার কি কোনো ভাবে ক্ষতিগ্রস্ত হবে না? অভিনেত্রীর কথায়, সিনেমা মানুষকে বিনোদন দেওয়ার একটা মাধ‍্যম। আর রাজনীতি মানুষের জন‍্য কাজ করার। দুটো আলাদা মাধ‍্যম, দুটোর মধ‍্যে কোনো সংঘাত নেই।

পায়েল বলেন, “যেহেতু আমার আগে থেকেই একটা পরিচিতি আছে। মানুষের ভালবাসা আশীর্বাদ আমি পেয়েছি। আমার উচিত এই মুহূর্তে সেটা ফিরিয়ে দেওয়ার। মানুষ যদি ভাল থাকেন মানুষের জন‍্য যদি কাজ করতে পারি আমি খুব খুশি হব।”


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর