৭৩ রানের দুর্দান্ত ইনিংস খেলার সত্ত্বেও এই বিশেষ কারণে টুইটারে বিরাটকে তীব্র আক্রমন করা হল

বাংলা হান্ট ডেস্কঃ ভারত বনাম ইংল্যান্ড এর পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে গতকাল আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ভারত এবং ইংল্যান্ড। এই ম্যাচে টসে জিতে ভারতকে প্রথমে ব্যাট করতে পাঠায় ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্যান। প্রথমে ব্যাট করে মাত্র 156 রানেই শেষ হয়ে যায় ভারতের ইনিংস।

এইদিন শুরুতেই শূন্য রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যায় ভারত ওপেনার কে এল রাহুল। এছাড়াও একের পর এক ভারতীয় ব্যাটসম্যান মাথা নত করে ইংল্যান্ডের বোলারদের সামনে। ব্যাটিং বিপর্যয় ঘটে ভারতীয় শিবিরে। সেই সময় একটা ছোট্ট পার্টনারশিপ তৈরি হয় ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং ঋষভ পন্থের মধ্যে।  তবে দুজনের ভুল বোঝাবুঝিতে রান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরতে হয় পন্থকে। একটা সময় দারুন মারতে শুরু করেছিলেন ঋষভ পন্থ আর ঠিক সেই সময়ই রান আউট হয়ে ফিরতে হয় পন্থকে। যার ফলে চাপে পড়ে যায় ভারতীয় দল। ভুল বোঝাবুঝির কারণে দুর্দান্ত ছন্দে থাকার সত্ত্বেও রান আউট হয়ে প্যাবিলিয়নে ফিরে যাওয়ায় বেশ হতাশ দেখায় পন্থকে।

ঋষভ পন্থ আউট হওয়ার পর থেকে অনেকেই বলতে শুরু করেছিলেন বিরাট কোহলির ভুলের জন্যই রান আউট হতে হল পন্থকে। তারপর থেকে বেশ কয়েকজন ঋষভ পন্থ ভক্ত সোশ্যাল মিডিয়ায় রীতিমতো বিরাট কোহলি কে আক্রমণ করতে থাকেন। এক ক্রিকেটভক্ত বিরাট কোহলির সমালোচনা করে বলেছেন, ‘এটা পুরোপুরি ভাবে বিরাট কোহলির ভুল।’ আরেক ক্রিকেটভক্ত বলেছেন, ‘ দ্বিতীয় রান নেওয়ার পর পন্থ ক্রিজ থেকে অনেক এগিয়ে চলে গিয়েছিল, তার সত্বেও কোহলি পন্থকে তৃতীয় রান নেওয়ার জন্য ডেকে পন্থকে বিপদের মুখে ঠেলে দিয়েছে।


Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর