বিজেপির হয়ে প্রচারে ব‍্যস্ত শ্রাবন্তী, মাকে ছেড়ে কলকাতার বাইরে পাড়ি ছেলে অভিমন‍্যুর

বাংলাহান্ট ডেস্ক: একুশের বিধানসভা নির্বাচন কড়া নাড়ছে দোরগোড়ায়। নির্বাচনের আগেই রাজনীতিতে পা রেখেছেন অভিনেত্রী শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee)। বিজেপিতে (bjp) নাম লিখিয়েছেন তিনি। এখনো প্রার্থী হিসাবে তাঁর নাম ঘোষনা না হলেও অন‍্য প্রার্থীদের হয়েও প্রচারে নেমে পড়েছেন শ্রাবন্তী।

কিন্তু মায়ের এই লড়াইয়ের সময় পাশে নেই আদরের ছেলে ঝিনুক ওরফে অভিমন‍্যু (abhimanyu)। এই সময় কলকাতাতেই নেই তিনি। আসলে উত্তরাখণ্ডে ট্রেকি‌ংয়ে গিয়েছেন অভিমন‍্যু। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করে চলেছেন তিনি। ব‍্যাকগ্রাউন্ডে বরফে ঢাকা পাহাড় বা পাইন অরণ‍্য, অভিমন‍্যুর ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি দিলেই চোখে পড়বে তাঁর ট্রিপের ছবি।

IMG 20210317 175344
এর আগে এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের কাছে অভিনেত্রী মুখ খোলেন ছেলে অভিমন‍্যু ওরফে ঝিনুকের সম্পর্ক নিয়ে। তিনি সাফ জানিয়ে দেন, ছেলের বান্ধবীকে তিনি চেনেন। উপরন্তু এটাই প্রেম করার বয়স, তাই এই নিয়ে অবাক হওয়ার কিছু নেই বলেও মন্তব‍্য করেন শ্রাবন্তী। এবার ভ‍্যালেন্টাইনস ডে তেও ছেলের বান্ধবী দামিনীর সঙ্গে আড্ডা মেরে তিনি প্রমাণ করে দেন বেশ ‘কুল’ শাশুড়ি তিনি।

https://www.instagram.com/p/CMgydEyg_wh/?igshid=136s745vf04ky

https://www.instagram.com/p/CMgwqZrAP56/?igshid=14wpaqo1va4ki

অভিমন‍্যুর সম্পর্ক নিয়ে ছেলের সঙ্গে মা শ্রাবন্তীকে জড়িয়ে কম ট্রোল, সমালোচনা হয়নি। এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের কাছে অভিনেত্রী মুখ খোলেন ছেলে অভিমন‍্যু ওরফে ঝিনুকের সম্পর্ক নিয়ে। তিনি সাফ জানিয়ে দেন, ছেলের বান্ধবীকে তিনি চেনেন। উপরন্তু এটাই প্রেম করার বয়স, তাই এই নিয়ে অবাক হওয়ার কিছু নেই বলেও মন্তব‍্য করেন শ্রাবন্তী।

Screenshot 2021 03 17 17 40 28 525 com.instagram.androidScreenshot 2021 03 17 17 40 49 111 com.instagram.android
অভিনেত্রীর কথায়, “ঝিনুক বলে মানুষের মানসিকতাটাই নোংরা। সেই জন‍্যই ওরা খারাপ কথা বলে। দিনের শেষে আমি তো শ্রাবন্তীরই ছেলে।” এর মাধ‍্যমেই অভিনেত্রী স্পষ্ট করে দেন সোশ‍্যাল মিডিয়ায় যত ট্রোলই হোক না কেন, তাতে তাঁর বা অভিমন‍্যুর কিছুই যায় আসে না।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর