ফের ভাঙন তৃণমূলে! বিজেপিতে যোগ দিচ্ছেন বিধায়ক দেবশ্রী রায়

বাংলাহান্ট ডেস্কঃ এবার বিজেপিতে (bjp) যোগ দিচ্ছেন রায়দিঘির বিদায়ী বিধায়ক দেবশ্রী রায় (debashree roy)। কিছুদিন আগেই তৃণমূলের সঙ্গে সকল প্রকার সম্পর্ক ত্যাগ করে, এবার গেরুয়া শিবিরকে আরও মজবুত করতে নাম লেখাতে চলেছেন এই তৃণমূল ত্যাগী বিধায়ক।

দিল্লীতে বিজেপির দফতর হাজির হয়েছেন তিনি। দুবার রায়দিঘির বিধায়ক হওয়ার পর এবার আর সেখানে দাঁড়াতে চাননি তিনি। আর দলও অন্য কোন আসনের টিকিটও দেননি তাঁকে। তবে কুণাল ঘোষের সঙ্গে এবিষয়ে কথাও হয়েছিল দেবশ্রী রায়ের।

   

debashree 1

দেবশ্রী রায় জানিয়েছেন, ‘রায়দিঘিতে না দাঁড়ানোর কথা বলেছিলাম। তখন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ ফোনে আমাকে বলেন- দলের বিরুদ্ধ কিছু না বলতে। তখন কুণাল ঘোষকে আমি বললাম- ১০ বছর হয়ে গেল আমার, কোনও সংবাদমাধ্যম বলতে পারবে না যে আমি কোনদিন দলের বিরুদ্ধে কিছু বলেছি, চ্যালঞ্জ করে বলছি এই কথাটা’।

তাঁর কথায়, ‘কান্তি গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে রায়দিঘিতে একটা সময়ে কেউ দাঁড়াতে চাইতেন না। তখন আমি পরপর দুবার ওই আসনে দলকে জিতিয়েছি। কিন্তু বিনিময়ে আমি কি পেয়েছি- অবমাননা, অপমান। বারবার দলকে জানিয়েও, কোন লাভ হয়নি’।

তৃণমূলের রাজ্য সভাপতি তথা সাংসদ সুব্রত বক্সীকে গত ১৫ ই মার্চ চিঠি দিয়ে তৃণমূল ছাড়ার কথা জানিয়ে লিখেছিলেন, ‘আজ থেকে তৃণমূলের সঙ্গে সমস্ত সম্পর্ক ত্যাগ করছি আমি। দীর্ঘ ১০ বছর রায়দিঘির বিধায়ক হয়ে থাকার পর এবার আমি দল থেকে মুক্তি চাইছি। মানুষের কাজ করতে দেওয়ার জন্য আমি কৃতজ্ঞ। আর আমি এখন যেহেতু দলে কোন পদে নেই, তাই পদত্যাগেরও প্রয়োজন নেই’।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর