বিজেপিতে এবার খোদ ‘রাম’, গেরুয়া শিবিরে যোগ দিলেন ‘রামায়ণ’ খ‍্যাত অরুণ গোভিল

Lবাংলাহান্ট ডেস্ক: বিজেপিতে (bjp) যোগ দিলেন জনপ্রিয় ‘রামায়ণ’ ধারাবাহিকের ‘রাম’ অরুণ গোভিল (arun govil)। রাম চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন অরুণ গোভিল। লকডাউনে ফের একবার ফিরে আসে সেই স্মৃতি। এবার গেরুয়া শিবিরে যোগ দিলেন অরুণ গোভিল। দিল্লিতে বিজেপির দফতরে গিয়ে যোগ দিলেন তিনি।

১৯৮৭ সালে টেলিভিশনে সম্প্রচারিত হয়েছিল রামানন্দ সাগরের ‘রামায়ণ’ (Ramayana) । সেই কালজয়ী ধারাবাহিক আবারও ফিরে আসে লকডাউনের সময়। আর বলা বাহুল‍্য তখন যে জনপ্রিয়তা ছিল এই ধারাবাহিকের এখনও তাই আছে।

   

arun govil images
তরুণ প্রজন্মও একইরকম ভাবে আপন করে নিয়েছে এই ধারাবাহিক ও তার চরিত্রগুলোকে। লকডাউনের সময় টিআরপির তুঙ্গে উঠেছিল রামায়ণ ধারাবাহিক। নতুন করে জনপ্রিয়তা পেয়েছিলেন অরুণ গোভিল, দীপিকা চিখলিয়ারা।

সেই সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, লালকৃষ্ণ আডবানী, প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর সঙ্গে পুরোনো ছবি শেয়ার করেছিলেন দীপিকা। তৎকালীন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর সঙ্গেও একটি পুরোনো ছবি শেয়ার করেন রামায়ণের সীতা।

এই ছবিতে তাঁর সঙ্গে ‘রাম’ অর্থাৎ অরুণ গোভিলকেও দেখা গিয়েছে। ছবির ক‍্যাপশনে দীপিকা লেখেন, ‘এই প্রথমবার আমরা পুরস্কৃত হয়েছিলাম। আমরা বুঝেছিলাম আমরা মহাকাব‍্য রামায়ণের অংশ। আমরা ইতিহাস সৃষ্টি করেছিলাম। সেই দিনটা পরিস্কার মনে আছে যেদিন আমরা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে দিল্লী গিয়েছিলাম।’

১৯৮৭ সালে তৎকালীন প্রধানমন্ত্রী রাজীব গান্ধী একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রামায়ণ টিমের হাতে পুরস্কার তুলে দেন। এটা সেই সময়কারই ছবি। এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, লালকৃষ্ণ আডবানী ও অটল বিহারী বাজপেয়ীর সঙ্গে ছবি পোস্ট করেছিলেন দীপিকা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর