গত মাসেই দ্বিতীয় বিয়ে, হানিমুনে গিয়ে ‘পুরুষাঙ্গ’ নিয়ে  বিষ্ফোরক টুইট দিয়া মির্জার!

বাংলাহান্ট ডেস্ক: গত মাসেই মুম্বইয়ের ব‍্যবসায়ী বৈভব রেখির সঙ্গে দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী দিয়া মির্জা (dia mirza)। প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর দু বছর কাটতে না কাটতেই দ্বিতীয় বিয়ের সুখবর দেন অভিনেত্রী। ছোট করে ঘনিষ্ঠ জনদের উপস্থিতিতেই বিয়ে সারেন দিয়া।

এই মুহূর্তে মালদ্বীপে বৈভবের সঙ্গে একান্তে ছুটি কাটাচ্ছেন দিয়া। কিন্তু হানিমুনে গিয়েও পরিবেশ চিন্তা পিছু ছাড়েনি অভিনেত্রীর। পরিবেশ ও দূষণ নিয়ন্ত্রণ সম্পর্কে যে যথেষ্ট ওয়াকিবহাল দিয়া মির্জা তা সকলেই জানেন। হানিমুনে গিয়েও তার অন‍্যথা হল না‌।

FotoJet 2021 02 12T214246.562

মালদ্বীপে গিয়ে এক বিষ্ফোরক টুইট করেছেন দিয়া যা দেখে চোখ কপালে উঠেছে নেটজনতার। কি সেই টুইট? পরিবেশ দূষণ সংক্রান্ত একটি প্রতিবেদন শেয়ার করেছেন দিয়া। প্রতিবেদনে বলা হয়েছে, পরিবেশ দূষণের কারণে ক্রমশ সংকুচিত হচ্ছে পুরুষদের যৌনাঙ্গ।

প্রতিবেদনটি টুইট করে দিয়া লিখেছেন, ‘হয়তো এবার জলবায়ুর পরিবর্তন ও পরিবেশ দূষণকে একটু নজর দেবে।’ ওই প্রতিবেদনে দাবি করা হয়েছে, পরিবেশ দূষণের কারণে পুরুষদের যৌনাঙ্গ ক্রমশ সংকুচিত হচ্ছে। শিশুরাও ক্ষুদ্রাকৃতির যৌনাঙ্গ নিয়ে জন্মাচ্ছে।

প্লাস্টিক থেকে ‘Phthalate’ নামে একটি রাসায়নিক নির্গত হয় যা মানব শরীরের রাসায়নিক এন্ডোক্রাইন সিস্টেমের ক্ষতি করছে। শুক্রাণু কম উৎপাদনের ফলে পুরুষের যৌন ক্ষমতা ক্রমশ কমে যাচ্ছে। এমনি দাবি করা হয়েছে ওই প্রতিবেদনে।

 

প্রসঙ্গত, মুম্বইয়ের ব‍্যবসায়ী বৈভব রেখির সঙ্গে প্রেমের সম্পর্কের পরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজনে। দিয়া বৈভবের দ্বিতীয় বিয়ে নিয়ে বেশ শোরগোল হয় বলি ইন্ডাস্ট্রিতে। দিয়া মির্জার বিয়ের সাজসজ্জাও ছিল সম্পূর্ণ পরিবেশ বান্ধব।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর