ভোটের আগের রাতে বিস্ফোরণে টিটাগড়ে ক্লাবের চাল উড়ে মৃত এক, আতঙ্ক গোটা এলাকায়

বাংলাহান্ট ডেস্কঃ ষষ্ঠ দফার নির্বাচনের আগের রাতেই বিস্ফোরণে উড়ল টিটাগড়ে (titagrah) ক্লাবের চাল। ছিন্নভিন্ন ক্লাবঘর। ঘটনায় মৃত ১ এবং গুরুতর জখম হয়েছেন ১ জন। ভোটের আগেই এই ঘটনায় আতঙ্ক ছড়াতেই পুলিশ পিকেট বসানো হয়েছে ক্লাব ঘরের সামনে।

আগামীকাল রাজ্যে ষষ্ঠ দফার নির্বাচন রয়েছে। যেখানে উত্তর ২৪ পরগনার ১৭ বিধানসভা আসনে নির্বাচন রয়েছে। কিন্তু তাঁর আগেই বোমা বিস্ফোরণে উত্তপ্ত হয়ে উঠল ব্যারাকপুর শিল্পাঞ্চল এলাকা। স্থানীয়রা জানিয়েছেন, গতকাল রাতে প্রথমে টিটাগড়ের জিসি রোজ খাটাল একালায় একটি ক্লাবঘরে বিস্ফোরণের আওয়াজ শুনতে পান। গিয়ে দেখেন বিস্ফোরণে ক্লাবঘরের ছাদ উড়ে গিয়ে ছিন্নভিন্ন হয়ে গিয়েছে ঘর।

   

bcbj

ভয়াবহ বিস্ফোরণের জেরে ঘটনাস্থলে অনেক কৌটো ছড়িয়ে ছিটিয়ে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে দুজনকে উদ্ধার করে বিএন বসু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা একজনকে মৃত বলে ঘোষণা করে এবং অপরজনকে কলকাতার হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় পাঠানো হয়েছে।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় রহড়া থানার পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, আহত নিহতরা এলাকাবাসী বলে জানা গিয়েছে। ওই ক্লাবঘরে বোমা তৈরির সময় এই দুর্ঘটনা ঘটে বলে অনুমান করা হচ্ছে। তবে ফরেনসিক বিশেষজ্ঞরা ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষা করবেন।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর